বুধবার, ০৩ জুন ২০২০, ০৩:৫৬ অপরাহ্ন

সর্বশেষ খবর :
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের বাবা-মা ও মেয়ে নিহত কিশোরগঞ্জের নিকলীতে সিংপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হক সাময়িক বরখাস্ত খুলছে প্রাথমিক বিদ্যালয়ও, নতুন যে সিদ্ধান্ত জানা গেল নিকলীতে এক কিশোরী গণধর্ষণের শিকার, ৩ আসামি গ্রেপ্তার বাংলাদেশে গত ২৪ ঘন্টায় করোনা কেড়ে নিল আরও ৩৭ জনের প্রাণ ভৈরব উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিনের ইন্তেকাল, সাংসদের গভীর শোক প্রকাশ লালপুরে সাব-রেজিষ্ট্রারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগে মানববন্ধন হোসেনপুরে শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সিরাজগঞ্জের কামারখন্দে অসহায়-দুস্থ প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ বিতরণ মিটার না দেখে গড় বিল হোসেনপুরে পল্লী বিদ্যুতের ভূতুড়ে বিলে ভোগান্তিতে গ্রাহক

বিএমএসএফ’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদককে হুমকি

এস এম রাফাত হোসেন বাঁধন, রংপুর
  • আপডেট সময় শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ১৫৪ বার পড়া হয়েছে
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফরকে মোবাইল ফোনে হুমকি প্রদান করেছে।
গতকাল (১০ এপ্রিল) শুক্রবার রাত ৮টা ১৮ মিনিটে ০১৬৪৮১০৯১১২ নাম্বার থেকে তার ০১৭১২৩০৬৫০১ ব্যবহৃত নাম্বারে ফোন করে অকথ্য ভাষায় গালাগাল করে জীবননাশের হুমকি প্রদান করে। ৪৯ সেকেন্ডের এ কথোপকথনে হুমকিদাতা নানা অশালীন কথাবার্তা বলে হুমকি দেয়। এ ঘটনায় আইননানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।  সম্প্রতি দেশে অব্যাহত সাংবাদিক নির্যাতনের ঘটনায় বিএমএসএফ নানাভাবে প্রতিবাদ করে আসছে। এ কারনে হয়তো কোন পক্ষ তাকে হুমকি দিতে পারেন। বিষয়টি প্রশাসনকে অবহিত করা হচ্ছে।
এ ঘটনায়  বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ বাসকপের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন বাসকপের চেয়ারম্যান এটিএম মমতাজুল করিম ও মহাসচিব এম এ মমিন আনসারী গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ বলেন দেশে সাংবাদিকরা ফ্রন্ট লাইনে চলে আসছে, অপরাধীদের প্রধান টার্গেট এখন সাংবাদিক সমাজ, এ অবস্হা চলতে থাকলে দেশ অপরাধীদের অভয়ারণ্যে পরিনত হবে, আমরা সাংবাদিক দের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশের নবনিযুক্ত আইজিপি মহোদয়ের হস্তক্ষেপ কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com