রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:২২ পূর্বাহ্ন

বিনা প্রতিদ্বন্দ্বীতায় ম্যানেজিং কমিটির সভাপতি হলেন আল মামুন শ্রাবণ

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ১২৬ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার আলীরচর-কাপাশাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিনা প্রতিদ্বন্দ্বীতায় নতুন ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হোন আল মামুন শ্রাবণ।

আলীরচর-কাপাশাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে, আলীরচর-কাপাশাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাবেক সভাপতি মোস্তুফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় ম্যানেজিং কমিটির সদস্যদের সর্বসম্মতিক্রমে নতুন সভাপতি নির্বাচিত হোন তিনি।

সভায় প্রিজাইডিং অফিসারের দ্বায়িত্ব পালন করেন আলীরচর-কাপাশাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাহিদা আক্তার রুনা।
নাহিদা আক্তার রুনা বলেন, উপজেলা শিক্ষা অফিসার ও সহকারী শিক্ষা অফিসারের অনুমতিক্রমে ম্যানেজিং কমিটির ১১ সদস্যের মধ্যে সকল সদস্যের সমর্থন ও সর্বসম্মতিক্রমে সংবিধান অনুসারে আল মামুন শ্রাবনকে সভাপতি ঘোষণা করা হয়। তিনি জানান, আল মামুন শ্রাবনের নেতৃত্বে নতুন এই ম্যানেজিং কমিটি আগামী তিন বছর আলীরচর-কাপাশাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনার দায়িত্ব পেল ।

সভাপতি আল মামুন শ্রাবন বলেন, আলীরচর-কাপাশাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে একটি সুন্দর ও আদর্শ বিদ্যালয় হিসেবে গড়ে তোলার লক্ষ্য নিয়েই আমাদের এ যাত্রা। তিনি বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: