শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১০:৫১ অপরাহ্ন

বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ৮ জুন, ২০২২
বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে

বিশ্বকাপ তো দূর- বাংলাদেশের দৌড় থেমে যায় প্রাথমিক বাছাই অবধিই। কিন্তু দেশজুড়ে এই টুর্নামেন্ট নিয়ে আগ্রহের কমতি থাকে না।

অপেক্ষার প্রহর শেষে বাংলাদেশে এসে পৌঁছেছে ফুটবল বিশ্বকাপের ট্রফি।  আজ বুধবার (৮ জুন) সকাল ১০টা ৪৫ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় ট্রফিটি। এবারের সফরে ৬০ ঘণ্টা বাংলাদেশে থাকবে বিশ্বকাপ ট্রফি। ৫১টি দেশে ঘোরার জন্য বের হয়েছে এ ট্রফি।

এই সফরের প্রথম দিন (বুধবার) রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নিয়ে যাওয়া হবে বিশ্বকাপ ট্রফি। পরদিন থাকবে ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ ও কোক স্টুডিও বাংলার কনসার্ট। তবে যে কেউ চাইলেই বিশ্বকাপ ট্রফির সঙ্গে ছবি তুলতে পারবেন না।

বিশ্বকাপ ট্রফির বাংলাদেশ ভ্রমণের দ্বিতীয় দিন রাজধানীর পাঁচ তারকা হোটেল র‍্যাডিসন ব্লুতে বেলা সাড়ে ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত ট্রফির সঙ্গে ছবি তোলার ব্যবস্থা থাকবে। এজন্য ভেতরে প্রবেশের দরজা খুলে দেওয়া হবে বেলা ১১টা থেকেই।

তবে ছবি তোলার সুযোগ পাবেন শুধুমাত্র কোকাকোলা বাংলাদেশের আমন্ত্রিত অতিথি এবং কোকাকোলার ক্যাম্পেইন থেকে টিকিট পাওয়া দর্শকরা। বিশ্বকাপ ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ করে দিতে ২৫০ মিলি ৬০০ মিলি, ১.২৫ লিটার ও ২.২৫ লিটার কোকাকোলার বোতলে ক্যাম্পেইন আয়োজন করেছিল কর্তৃপক্ষ।

সেই ক্যাম্পেইন থেকে টিকিট সংগ্রহ করা কোকাকোলার গ্রাহকরা বৃহস্পতিবার দুপুর আড়াইটার মধ্যে র‍্যাডিসন ব্লু হোটেলে গিয়ে বিশ্বকাপ ট্রফির সঙ্গে ছবি তুলতে পারবেন। এরপর বিকেল ৫টা ৩০ মিনিটে ট্রফি চলে যাবে আর্মি স্টেডিয়ামে। সেখানে ট্রফি সামনে রেখেই হবে কোক স্টুডিওর কনসার্ট।

কনসার্ট শেষে রাতে ট্রফি আবার নিয়ে যাওয়া হবে র‍্যাডিসনে। তবে সেদিনই অর্থাৎ বৃহস্পতিবারই ট্রফিটি বাংলাদেশ ত্যাগ করবে না। শুক্রবার (১০ জুন) সারাদিনই এটি থাকবে বাংলাদেশে। তবে সেদিন ট্রফিকে ঘিরে কোনো কর্মসূচি নেই। পরে বাংলাদেশ থেকে ট্রফিটি চলে যাবে পূর্ব তিমুরে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: