সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:২৯ অপরাহ্ন

বেলকুচি পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিজয়ী

খন্দকার মোহাম্মাদ আলী, সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ১০৭ বার পড়া হয়েছে
বেলকুচি পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিজয়ী
সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভা নির্বাচনে বেসরকারিভাবে বিজয়ী হয়েছে নারিকেল গাছ প্রতীকে স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদুল হক রেজা।
.
শনিবার (১৬ ই জানুয়ারি)উৎসব মুখর পরিবেশে সুষ্ঠ ভাবে ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকেল ৪ টায়।সিরাজগঞ্জ বেলকুচি পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছ প্রতীকে বেলকুচি উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা ৫ হাজার ৬০৩ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। ২৬টি ভোট কেন্দ্রের ফলাফল পাওয়ার বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আশরাফুল হক।
.
বিজয়ী সাজ্জাদুল হক রেজা (নারিকেল গাছ) প্রতীক ১৮ হাজার ৩ শত ৮৭ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বেগম আশানুর বিশ্বাস (নৌকা) প্রতীক ১২ হাজার ৭শত ৮৪ ভোট পেয়েছেন এবং বিএনপি মনোনীত প্রার্থী হাজী আলতাফ হোসেন প্রমানিক (ধানের শীষ) প্রতীক ৩ হাজার ৮ শত ৬০ ভোট পেয়েছেন।
.
এ বিষয়ে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আশরাফুল হক জানান, শান্তিপূর্ণ ভোটগ্রহণে প্রশাসনের তরফ থেকে নেয়া হয় পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা। নির্বাচনে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: