বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫৫ পূর্বাহ্ন

ব্যবহারে ব্যাপক পরিবর্তন রাণু মণ্ডলের, মিডিয়াকেও শোনালেন বাঁকা কথা

আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ১০ নভেম্বর, ২০১৯
  • ৬০০ বার পড়া হয়েছে

রানাঘাট স্টেশনের রাণু মণ্ডল। ময়লা কাপড়, মাথার চুল এলোমেলো। কিন্তু গলায় যেন সুরের জাদু। স্টেশনে বসেই দিনরাত আপন খেয়ালে গান গাইতেন তিনি। সেই গানই একদিন সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন স্থানীয় কয়েকজন যুবক। আর এতেই রাতারাতি সারাদেশের সেনসেশন হয়ে যান রাণু। আজ বলিউড, রিয়েলিটি শো থেকে পূজার থিম সং, সর্বত্র অবাধ বিচরণ তার। কিন্তু সেই ছোট্ট জায়গা থেকে উঠে আসা রাণু কী তার অতীত ভুলেছেন?

সাম্প্রতিক একটি ভিডিওতে দেখা গিয়েছিল কীভাবে তার এক ফ্যান সেলফি তুলতে চাইলে তিনি খারাপ ব্যবহার করছেন।

ভিডিওতে দেখা যায়, কোনও এক অনুষ্ঠানে গিয়েছেন ওভারনাইট সেলিব্রেটি রানু মণ্ডল। সেই সময়েই পেছন থেকে এসে তার হাতে আলতো করে টোকা দিয়ে ডাকেন এক নারী। হাতে স্মার্টফোন। রানুর সঙ্গে সেলফি তুলবেন বলে এসেছিলেন ওই উত্সাহী মহিলা। তবে, তার উত্সাহে জল ঢেলে দেন রানু। ঘুরে দাঁড়িয়ে তেলে-বেগুনে জ্বলে উঠলেন তিনি। হাত দিয়ে ওই মহিলার গায়ে টোকা মেরে প্রশ্ন করলেন, ‘হোয়াট ডু ইউ মিন?’ পাশ থেকে রানুর এক সঙ্গী সায় দিলেন, ‘এরকম করাটা একেবারেই অনুচিত।’ রানু প্রশ্ন করলেন, ‘এগুলো কি? মানেটা কী?’ স্বাভাবিকভাবেই বেশ অপ্রস্তুত হয়ে পড়েন ওই মহিলা। কোনও মতে হেসে পরিস্থিতি সামাল দেন তিনি। তবে, রানুর এমন আচরণের ভিডিও দেখে বেজায় চটেছেন নেটিজেনরা।

এরপর লাল শাড়ি পড়ে বেড়াতে যান রাণু। সেখানে সাংবাদিকরা তাকে প্রশ্ন করেন, তিনি যে লড়াই করছিলেন সেখান থেকে আজকের যে স্বপ্ন পূরণের দিন হবে সেটা ভেবেছিলেন? এই প্রশ্নের উত্তরে রাণু বলেন, তিনি কিছু শুনতে পাননি। আর সেটাও বলেন প্রচণ্ড অহঙ্কার দেখিয়ে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com