সোমবার, ০৮ মার্চ ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন

ভাঙ্গায় হতদরিদ্রদের জন্য খাদ্য সহায়তা নিয়ে ছুটে এলেন কাজী জাফর উল্লাহ

মাহমুদুর রহমান তুরান, ভাঙ্গা, ফরিদপুর
  • আপডেট সময় সোমবার, ১৮ মে, ২০২০
  • ২২৫ বার পড়া হয়েছে

ফরিদপুরের ভাঙ্গায় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সাবেক সংসদ সদস্য কাজী জাফর উল্লাহর পক্ষ থেকে করোনার প্রভাবে সংকটে পড়া এলাকার অসহায় হতদরিদ্র ও কর্মহীনদের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

 

সোমবার (১৮ মে) সকালে উপজেলার নাসিরাবাদ ইউনিয়নের আব্দুল্লাহবাদ উচ্চ বিদ্যালয় মাঠে ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়। খাদ্যসামগ্রীগুলোর মধ্যে ছিল চাল,ডাল,আলু ও তেল। এতে ভাঙ্গা,সদরপুর,চরভদ্রাসন উপজেলার ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরনের অংশ হিসেবে শনিবার ৩টি ইউনিয়নের ২ হাজার পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরন করা হয়। বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক(ভারপ্রাপ্ত) আকরামুজ্জামান রাজা, নাসিরাবাদ ইউ,পি সভাপতি ইঞ্জিনিয়ার আবুল হাশেম খান,নারীনেত্রী রানু বেগমসহ আওয়ামীলীগ ও অংগসংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ । এর আগে সংক্ষিপ্ত বক্তব্যে আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আকরামুজ্জামান রাজা বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ তার নিজস্ব তহবিল থেকে করোনায় ক্ষতিগ্রস্থ্য এলাকার অসহায়, হতদরিদ্রদের মাঝে উপহার হিসেবে এ খাদ্যসামগ্রীগুলো বিতরনের জন্য পাঠিয়েছেন। পর্যায়ক্রমে ৩টি উপজেলার হতদরিদ্র পরিবারগুলোর মাঝে এসব নিত্যপ্রয়োজনীয় সামগ্রীগুলো আমাদের নেতা-কর্মীদের মাধ্যমে তুলে দেওয়া হব। আমরা রাত-দিন নেতার নির্দেশে অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য কাজ করছি।

 

তিনি বলেছেন এসব খাদ্যসামগ্রী বিতরন করা ছাড়াও যতদিন করোনার প্রভাবে মানুষ কর্মহীন ও অসহায় অবস্থায় থাকবে ততদিন এ কার্যক্রম অব্যাহত থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে নেতা-কর্মীরা সর্বদা অসহায় মানুষের পাশে রয়েছে। তিনি আর বলেন,ভাঙ্গা উপজেলার সামনে আমাদের নেতার পক্ষে জনগনের সাহায্যের জন্য ক›ট্রোল রুম খোলা হয়েছে ,যদি কোন অসহায় লোক আমাদেরকে কল করে আমরা তাদের পরিচয় গোপন করে সহায়তা করে যাব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: