মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন

ভৈরবে উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

হৃদয় আজাদ, ভৈরব প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার, ৫ অক্টোবর, ২০২০

কিশোরগঞ্জের ভৈরবে দীর্ঘ ২ বছর পর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগ এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে । গতকাল রবিবার রাতে স্থানীয় আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে উৎসব মুখর পরিবেশে উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া ও সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম সেন্টু ও কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মির্জা সোলায়মান, পৌর আওয়ামীলীগ সভাপতি এস এম বাকি বিল্লাহ ও সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ, রাষ্ট্রপতির এপিএস লুৎফর রহমান ফুলু ও এপিএস-২ সাখাওয়াত ঊল্লাহ প্রমূখ উপস্থিত থেকে ৭১ সদস্য বিশিষ্ট ২টি নতুন পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করেন। এ সময় দলীয় অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন । পরে নতুন এ দুই কমিটির পরিচিতিসভা অনুষ্ঠিত হয়।

 

এ সময় নব গঠিত কমিটির উদ্দ্যেশ্যে উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া আগামী নির্বাচনে সকলকে দলের স্বার্থে একত্রিত হয়ে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান । এ সময় তিনি আরো বলেন, শ্রমিক লীগ ও ছাত্রলীগের কমিটি ভেঙে দিয়ে আগামী ১ মাসের মধ্যে নতুন কমিটি গঠনের আহবান জানান ।

 

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু বলেন, স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি আরো দূর্বার গতিতে এগিয়ে যাবে । দলকে সুসংগঠিত করে সামনের দিনগুলোতে আরো শক্তিশালী ভূমিকা পালন করবে বলে প্রত্যাশা করেন । পরে নতুন কমিটিকে ফুল দিয়ে বরণ করে মিষ্টি মুখ করান অতিথিরা।

 

উল্লেখ্য ২০১৮ সালের ৮ই অক্টোবর জিল্লুর রহমান পৌর মিলনায়তনে স্থানীয় সাংসদ ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আবদুল হেকিম রায়হানকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবং আফজাল হোসেন জামাল কে সাধারন সম্পাদক এবং সিনিয়র সহ-সভাপতি হিসেবে আলী মনসুর রাজু এবং শামিম আহমেদ খোকন কে পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও রাকিব রায়হানকে সাধারন সম্পাদক করে ২ কমিটিতে ৭১ জন করে ১শ ৪২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: