বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০২:১০ অপরাহ্ন

ভৈরবে উপজেলা চেয়ারম্যান হিসেবে সায়দুল্লাহ মিয়াকেই দেখতে চায় নগরবাসী

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৯

হৃদয় আজাদ :
আসন্ন ভৈরব উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া নৌকা প্রতীক পেয়ে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন । গত শনিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর বাসভবন, গণভবনে অনুষ্ঠিত আওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এ মনোনয়ন চুড়ান্ত করা হয় । আওয়ামীলীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মনোনয়ন বোর্ডে চুড়ান্ত সিদ্ধান্তে ৩য় ধাপের উপজেলা নির্বাচনে ভৈরব উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়াকে নৌকা প্রতীক বরাদ্ধ দেয়া হয়।

বর্ষিয়ান রাজনীতিবিদ আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মোঃ জিল্লুর রহমানের আস্থাভাজন এবং প্রয়াত রাষ্ট্রপতি মোঃ জিল্লুর রহমানের পুত্র বর্তমান সাংসদ, বিসিবি ও এসিসি সভাপতি নাজমুল হাসান পাপনের ঘনিষ্ঠজন ও আস্থাভাজন হওয়ায় নির্বাচনে জয়ের সম্ভাবনা অনেকটাই নিশ্চিত বলে মনে করছেন সাধারন ভোটাররা। এছাড়া ক্ষমতাসীন দলের মনোনীত প্রার্থী হওয়ায় তিনি নির্বাচনে জয়ী হলে এলাকার রাস্তা-ঘাট, ব্রীজ কালভাট সহ এলাকার ব্যাপক উন্নয়ন হবে বলে মনে করছেন তারা। আর এই ধারনা থেকেই উপজেলা নির্বাচনের তফসিল ষোষনার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নিজ নিজ আইডি থেকে ভৈরবের সার্বিক উন্নয়নের স্বার্থে প্রবীন রাজনীতিবীদ আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়াকে উপজেলার চেয়ারম্যান হিসেবে পাবার দাবি জানান হাজার হাজার ফেইসবুক ব্যভহারকারী। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমের ওই দাবির সাথে একাত্বতা ঘোষনা করে ব্যানার ফেস্টুনও করেছেন অনেকেই। সব মিলিয়ে আগামী উপজেলা চেয়ারম্যান হিসেবে বর্তশান উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোৎ সায়ধুল্রাহ মিয়াকেই পেতে চায় নগরবাসী। ভৈরবের সর্বস্থরের জনগণ।

এদিকে দলীয় প্রতীকে উপজেলা নির্বাচন এবারই প্রথম। তাই দলের প্রতীক-কে জয়ী করতে বর্তমানে ভৈরব উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌরসভার ১২টি ওয়ার্ডে সকাল থেকে গভীর রাত পর্যন্ত কর্মী সভা, সমাবেশসহ নির্বচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া।

নির্বাচনে বিএনপি, জাতীয়পার্টি বা বাম দল থেকে কোন প্রার্থী না থাকলেও বিদ্রোহী প্রার্থী হিসেবে ভৈরব উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন আবুল মনসুর স্বতন্ত্র প্রার্থী এবং উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান অলিউল ইসলাম অলি চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন। ভৈরব উপজেলায় ২ লাখ ৩৩ হাজার ভোটার রয়েছে । আগামী ২৪মার্চ ৩য় ধাপে এ উপজেলার নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: