বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:২৬ পূর্বাহ্ন

ভৈরবে এল.এম. কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ এর শুভ উদ্বোধন

হৃদয় আজাদ, ভৈরব প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১৭৮ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের ভৈরবে এল.এম. কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ এর শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে ভৈরবপুর (উত্তর) স্টেডিয়ামের পশ্চিম পার্শ্বে এই কোম্পানীর উদ্বোধন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।

 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব পৌর আওয়ামী লীগ সভাপতি এস.এস. বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ ও ভৈরব পৌর যুবলীগের সভাপতি ইমরান হোসেন ইমন, পৌর যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক মুহতাসিম, ভৈরব উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম রঞ্জু। এছাড়াও উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হাজী মো. ছগির মিয়া, সাধারণ সম্পাদক মো. কামাল মিয়া, আওয়ামী লীগ নেতা মোঃ হারিছুল হক ও মো. শফিকুল ইসলামসহ প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ উল্লাহ (তুষার) জানান, তার পিতা (মরহুম হাজী মো. লাল মিয়া)’র দীর্ঘ দিনের স্বপ্ন ছিল ভৈরবে এককভাবে এমন একটি প্রতিষ্ঠান গড়ার জন্য। আল্লাহর অশেষ রহমতে আজ আমার পিতার স্বপ্ন পূরণ হয়েছে। এছাড়া এই প্রতিষ্ঠানের জন্য সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন তিনি।

 

অনুষ্ঠানটির সঞ্চালনায় ও সার্বিক পরিচালনায় ছিলেন পৌর আওয়ামী লীগের প্রচার ও প্রকশনা সম্পাদক নিজাম মাহমুদ জুয়েল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com