বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৭:২১ পূর্বাহ্ন

ভৈরবে করোনা জয়ী ও মৃত ব্যক্তিদের পরিবারের মাঝে অনুদানের চেক বিতরণ

হৃদয় আজাদ, ভৈরব প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ২১২ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের ভৈরবে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসায় জয়ী ও মৃত ব্যক্তিদের মাঝে অনুদানের চেক বিতরন করা হয়েছে। আজ রোববার দুপুরে উপজেলা সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে পাওয়া ৯জন মৃত ব্যক্তির স্বজন ও ৪১ জন করোনায় সুস্থসহ মোট ৫০জন ব্যক্তির মাঝে এ চেক বিতরণ করা হয়। মৃত ব্যক্তিদের প্রত্যেককে ৫ হাজার এবং করোনায় সুস্থদের মাঝে প্রত্যেককে ২ হাজার ৫শ টাকার সরকারি অনুদানের চেক বিতরন করা হয়েছে।

 

চেক বিতরণী অনুষ্ঠানে ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানার সভাপতিত্বে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হিমাদ্রি খিসা, প্রয়াত রাষ্ট্রপতির একান্ত সচিব সাখাওয়াত উল্লাহ ও উপজেলা ছাত্রলীগ সভাপতি খলিলুর রহমান লিমন প্রমূখ।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা বলেন, কোভিড -১৯ জয় করে যারা সুস্থ হয়েছে এবং যারা মৃত্যুবরণ করেছেন প্রত্যেককে প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে এ অনুদান বিতরন করা হচ্ছে । পর্যায়ক্রমে ভৈরবের আরো ২শ ৫১ জনের মাঝে এ অনুদানের চেক বিতরন করা হবে বলেও জানান তিনি। এছাড়াও করোনা সংক্রমণের হাত থেকে বাচঁতে হলে তিনি সবাইকে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

 

অনুষ্ঠানে প্রয়াত রাষ্ট্রপতির একান্ত সচিব সাখাওয়াত উল্লাহ বলেন, করোনাকালে বিসিবি সভাপতি ও স্থানীয় সাংসদ নাজমুল হাসান পাপন ৬০ লাখ টাকার খাদ্য সামগ্রী বিতরণ করেছেন । এছাড়াও করোনা রোগীদের মাঝে বেস্কিমকো’র পক্ষ থেকে ঔষধ বিতরণসহ চিকিৎসক ও গণমাধ্যম কর্মীদের মাঝে পিপিই প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com