বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:৩২ অপরাহ্ন

সর্বশেষ খবর :

ভৈরবে করোনা মোকাবেলায় প্রদর্শনী ভিত্তিক প্রচারণা কর্মসূচীর উদ্বোধন

হৃদয় আজাদ, ভৈরব প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
ভৈরবে করোনা মোকাবেলায় প্রদর্শনী ভিত্তিক প্রচারণা কর্মসূচীর উদ্বোধন

কিশোরগঞ্জের ভৈরবে করোনা সংক্রমণ প্রতিরোধে প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি প্রতিপালনে জনসচেতনতামূলক প্রদর্শনী ভিত্তিক প্রচারণা কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। “মানতে হবে স্বাস্থ্যবিধির উপদেশ তবেই করোনা মুক্ত হবে বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ বৃহস্পতিবার বেলা ১১টায় ভৈরব ২০শয্যা বিশিষ্ট বিশেষায়িত হাসপাতাল ও স্থানীয় করোনা আইসোলেশন সেন্টারে ফিতা কেটে কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ খুরশিদ আলম।

সীমিত পরিসরের উদ্বোধনি আয়োজনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সুপারভাইজার (উদ্যম) সুয়েফ মাহমুদ। এছাড়াও স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দসহ করোনা আইসোলেশন সেন্টারের অন্যান্য কর্মকর্তাবৃন্দ অংশ গ্রহণ করেন।

কর্মসূচির উদ্বোধক ডাঃ মোঃ খুরশিদ আলম জানান, করোনা সংক্রমণ প্রতিরোধে শুরু থেকে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছে সরকার। তারই অংশ হিসেবে দেশের ৬৪ জেলার ১২৮টি উপজেলার সাধারন মানুষকে সচেতন করারর লক্ষ্যে লোকগান, নাটিকা, বিজ্ঞাপন ও ক্যারাভ্যান প্রদর্শনী ভিত্তিক প্রচারণামূলক কার্যক্রম পরিচালনা করা হবে। ভৈরব উপজেলার চানপুর মোড়, রাজনগর বাজার, শিমুলকান্দি মোড় ও বাশগাড়ি বাজার এলাকায় আজ (বৃহস্পতিবার) সারাদিনব্যাপি এসব প্রচারণা পরিচালিত হবে। এছাড়াও তিনি করোনা মোকাবেলা মাস্ক পরিধানসহ অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলার কোনো বিকল্প নেই উল্লেখ করে জনগণকে সচেতন হওয়ার আহবান জানিয়েছেন।

উদ্বোধন শেষে ভৈরব দূর্জয়মোড় এলাকায় ক্যারাভ্যান প্রচারণা ও জনগণের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: