শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৭:৫৭ পূর্বাহ্ন

ভৈরবে থার্টিফাস্ট নাইট উযযাপনের আড়ালে দুর্ধ্বর্ষ ডাকাতি

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ১ জানুয়ারী, ২০১৯

হৃদয় আজাদ, ভৈরব প্রতিনিধি
কিশোরগঞ্জের ভৈরব শহরে থার্টি ফাস্ট নাইট উযযাপনের আড়ালে দুটি ফ্লাটে দুর্ধ্বর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় দুইটি বাসা থেকে ১১ভুরি স্বর্ণালঙ্কারসহ নগদ প্রায় ২লাখ টাকা লুট করে নিয়ে গেছে ডাকাতরা।

মঙ্গলবার দিবাগত রাত দ্ইুটা নাগাদ শহরের গাছতলাঘাট এলাকার একটি তিনতলা ভবনের কলাপসেবল গেইটের তালা কেটে দোতলার বাসিন্দা ফাতেমা রমজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আমিনুল ইসলামের বাসার মূল ফটক ভেঙ্গে ছয়জনের একটি ডাকাতদল দেশীয় অস্ত্রের মুখে দুই স্বামী-¯্রীকে জিম্মি করে চারভরি স্বর্ণালঙ্কার ও নগদ ১লক্ষ ১৫হাজার টাকা লুট করে নিয়ে যায়।
একই ভাবে পাশের ফ্লাটের ভৈরব বাজারের সানফ্লাওয়ার ইলেকট্রনিক্সের মালিক মো. আতিকুল ইসলামের বাসায় দেশীয় অস্ত্র নিয়ে আতিকুল ইসলামের স্ত্রী সারমীন আক্তার ও তার বৃদ্ধা মাকে জিম্মি করে ৭ভরি স্বর্ণালঙ্কারসহ নগদ ৫৫হাজার টাকা লুট করে নিয়ে গেছে ডাকাত দলের সদস্যরা।

খবর পেয়ে সকালে ভৈরব থানার এস.আই মতিউজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।এব্যাপারে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বাহালুল খান বাহারের সাথে কথা হলে তিনি জানান, থার্টি ফাস্ট নাইট উযযাপনের রাতে দুটি বাসায় ডাকাতির খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। এবিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: