বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৪:০২ অপরাহ্ন

সর্বশেষ খবর :
করোনার মধ্যেই সুখবর পেলো বাংলাদেশ করোনায় আক্রান্ত হয়ে কঙ্গোর সাবেক প্রেসিডেন্টের মৃত্যু কমলগঞ্জে হাটবাজারগুলোতে লোকসমাগম বৃদ্ধি কমলগঞ্জ পৌর মেয়র খাবার নিয়ে ছুটলেন কর্মহীনদের বাড়ি বাড়ি নিকলীতে কর্মহীন হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কিশোরগঞ্জে ৮০ পিস বুপ্রেনরফিন ইনজেকশন’সহ আটক ১ হোসেনপুরে সামাজিক দূরত্ব নির্ণয় নির্দেশক চিহ্ন আঁকা শুরু করেছে পুলিশ, সাবান ও মাস্ক বিতরণ কমলগঞ্জে শমশেরনগরসহ ৫ চা বাগানে কাজে ফিরেছে শ্রমিকরা নিকলী উপজেলা ছাত্রলীগের জীবাণুনাশক স্পে, ও লিফলেট বিতরণ আখাউড়া-চেকপোষ্ট সিএনজি স্ট্যান্ডের পক্ষ থেকে সিএনজি শ্রমিকদের খাদ্য সামগ্রী বিতরণ

ভৈরবে মারা যাওয়া ইতালি ফেরত ব্যক্তি করোনা আক্রান্ত ছিলেন না

ডেস্ক নিউজ
  • আপডেট সময় বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ১৭৩ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জ ভৈরবে রোববার (২২ মার্চ) রাতে মারা যাওয়া ইতালি ফেরত আব্দুল খালেক (৬০) করোনাভাইরাস দিয়ে কোভিড-১৯ রোগে আক্রান্ত ছিলেন না। জাতীয় রোগতত্ত্ব নিয়ন্ত্রণ ও গবেষণা কেন্দ্র থেকে নমুনা সংগ্রহ করার পর কোভিড-১৯ নেগেটিভ রিপোর্ট পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান।

 

তিনি জানান, জাতীয় রোগতত্ত্ব নিয়ন্ত্রণ ও গবেষণা কেন্দ্র থেকে মৃত ব্যক্তির ছাড়াও তার স্ত্রী, পুত্রবধূ ও ভাইয়ের স্ত্রীর নমুনা সংগ্রহ করা হয়েছিল। এই তিনজনেরও কোভিড-১৯ নেগেটিভ রিপোর্ট পাওয়া গেছে। সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান আরো জানান, ইতালি ফেরত ব্যক্তিকে চিকিৎসা প্রদানকারী চিকিৎসকদের ভাষ্য অনুযায়ী ওই ব্যক্তির মৃত্যু হৃদরোগজনিত কারণে হতে পারে। এদিকে করোনা সন্দেহে মৃত রোগীর সংস্পর্শে আসার কারণে ভৈরব শহরের লক্ষ্মীপুর এলাকার আবেদীন হাসপাতাল (প্রা.) ও কমলপুর এলাকার ডক্টরস চেম্বার নামে পরিচিত বেসরকারি সাঈদ ইউসুফ মেমোরিয়াল হাসপাতাল এই দুইটি বেসরকারি হাসপাতালকে সাময়িকভাবে বন্ধ করার নোটিশ দেওয়া হয়েছিল। মৃত ব্যক্তির করোনাভাইরাস নেগেটিভ আসায় এই দুইটি প্রাইভেট হাসপাতালকে তাদের পুনরায় স্বাভাবিক কার্যক্রম শুরু করার নির্দেশ দেয়া হয়েছে।

 

অপরদিকে কিশোরগঞ্জে র‌্যাব ,পুলিশ, পৌর মেয়র, রাজনৈতিক ব্যক্তি, যুব সমাজসহ বিভিন্ন শ্রেণী পেশার সাধারণ মানুষ নিজেদের সমর্থ অনুযায়ী নিয়মিত জনগণের মধ্যে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন। পাশাপাশি শহরের বিভিন্ন মোড়ে ওয়াশিং পয়েন্ট স্থাপন, সাবান, হ্যান্ডওয়াশ, সাবানদানি, হ্যান্ড স্যানিটাইজার এবং মাইকিং এর মাধ্যমে জনগণকে সচেতনতামূলক দিক নির্দেশনা প্রদান করছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com