সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:২৩ অপরাহ্ন

ভৈরবে মালবাহী কনটেইনার থেকে গাজাঁসহ আটক-১

হৃদয় আজাদ, ভৈরব প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
ভৈরবে মালবাহী কনটেইনার থেকে গাজাঁসহ আটক-১

ভৈরবে ১৭ কেজি মাদকদ্রব্য গাজাঁসহ মোঃ লাদেন (২১) উরফে রিদয় নামে এক মাদক কারবারিকে আটক করেছে ভৈরব রেলওয়ে থানা পুলিশ। আটকৃত লাদেন বি-বাড়িয়া জেলার সদর থানাধীন সুলতানপুর ইউনিয়নের বিরামপুর গ্রামের (বাজার সংলগ্ন) বাসিন্দা খোকন মিয়ার ছেলে।

বৃহস্পতিবার দিবাগত রাতে একটি মালবাহী কনটেইনারে আচমকা অভিযান চালিয়ে তাকে বিপুল পরিমাণ গাজাঁসহ আটক করে ভৈরব রেলওয়ে থানা পুলিশের একটি টিম।

ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আহমেদ বিশ্বাস জানান, করোনা পরিস্থিতিতে চলমান লকডাউনে সবধরনের গণপরিবহন বন্ধ থাকায় রেলপথে মালবাহী কনটেইনার গুলোকে বর্তমানে মাদক পাচারে ব্যবহারের চেষ্টা করছে মাদক ব্যবসায়ীরা। তবে এবেপারে পুলিশি নজরধারিও অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় বুধবার রাতে আখাউড়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি মালবাহী কনটেইনারে করে মাদক পাচার করা হবে এমন তথ্য আসে ভৈরব রেলওয়ে থানা পুলিশের কাছে।

পরে নিয়ম অনুযায়ী স্টেশন মাষ্টারের কাছে নির্দিষ্ট কনটেইনারটিকে ভৈরব প্লাটফর্মে থামিয়ে তল্লাশি করার আবেদন করা হয়। অনুমতি পেয়ে রাত এগারো টার দিকে অফিসার ইনচার্জের নেতৃত্বে প্লাটফর্মে অবস্থান নেয় রেলওয়ে পুলিশের একটি টিম। পরে রাত ১২টা ৫মিনিটে ওই কনটেইনারটিকে আসতে দেখা যায়।

এসময় কন্ট্রোলরুম থেকে থামানোর সংকেত পেয়ে চালক কনটেইনারটিকে ভৈরব প্লাটফর্মে থামালে তল্লাশি চালায় পুলিশ। এক পর্যায়ে ৪ ও ৫নং কামড়ার মাঝামাঝি জায়গাটিতে একজনকে একটি সাদা বস্তা নিয়ে বসে থাকতে দেখে সন্দেহ হয় পুলিশের। পরে তাকে তল্লাশি করে বস্তার ভেতরে কালো পলিথিনে মোড়ানো বিপুল পরিমাণ গাজাঁ উদ্ধার করে পুলিশ সদস্যরা।

এবিষয়ে আটকৃতের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও আটকৃত লাদেনের বিরুদ্ধে আরো দুটি মাদক মামলা চলমান আছে বলেও জানায় পুলিশ।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: