বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫১ অপরাহ্ন

সর্বশেষ খবর :
৩য় শ্রেণীর ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত, শিক্ষক গ্রেপ্তার নিরাপদ বিশ্ব গড়ে তুলতে মানবজাতিকে একসাথে কাজ করা উচিৎ: প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে রিয়াদ আহমেদ তুষারের “বধির বোবা? অন্ধ” ইসলামিক গ্রন্থের মোড়ক উন্মোচন খুলে দেওয়া হলো জব্দকৃত ব্যাংক হিসাব: কার্যক্রমে ফিরছে ইভ্যালি বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা ১০ লাখ ছাড়ালো কাউকে ক্ষমা করলে আল্লাহ সম্মান বাড়িয়ে দেন ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ মামলার আরেক আসামি গ্রেফতার শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী পালন করেছে কিশোরগঞ্জ জেলা প্রশাসন শ্রীলঙ্কা সফরে যাচ্ছে না বাংলাদেশ : বিসিবি প্রধান দেশে করোনায় একদিনে মৃত্যু ৩২, শনাক্ত ১৮০৭

ভৈরবে র‌্যাবের হাতে বিপুল পরিমাণ গাজাঁসহ আটক-৪, ট্রাক জব্দ

হৃদয় আজাদ, ভৈরব প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২১৯ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের ভৈরবে বিপুল পরিমাণ গাজাঁসহ চার মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা। আটককৃতরা হলেন, ভৈরব পৌর শহরের কালিপুর এলাকার আক্কাস মিয়ার ছেলে মোঃ পারভেজ (২৫), চন্ডিবের মধ্যপাড়া এলাকার আঃ বারেক মিয়ার ছেলে মোঃ হাফিজ (৩৪), বরগুনা জেলার সদর থানাধীন আয়লা পাতাকাটা গ্রামের শামসুল হকের ছেলে মোঃ শাহ আলম (৪৪) ও ঢাকা জেলার আশুলিয়া থানাধীন রুস্তমপুর গ্রামের মৃত আব্দুল কাদের মিয়ার ছেলে মোঃ ফয়সাল (২০)। আজ বৃহস্পতিবার ভোরে ভৈরব নাটাল মোড় এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় মাদক বহনে ব্যবহৃত একটি ট্রাক থেকে ৪০কেজি ৫শ গ্রাম গাজাঁ উদ্ধার করেন র‌্যাব সদস্যরা।

 

র‌্যাব জানায়, একটি মাদক ব্যবসায়ী চক্র হবিগঞ্জ জেলার চুনারুঘাট এলাকা থেকে ঊওঈঐঊজ নীল-হলুদ রঙের ঢাকা মেট্রো-ট-১৫-০২-৩২ নম্বরের একটি ড্রাম ট্রাকে মাদকসংগ্রহ করে রাজধানি ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে গোপন সূত্রে পাওয়া এমন তথ্যের ভিত্তিতে আজ বৃহস্পতিবার ভোর পাচঁটার দিকে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ও স্কোয়াড কমান্ডার উপ-পরিচালক চন্দন দেবনাথের নেতৃত্বে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব নাটাল মোড় এলাকায় তল্লাশি চৌকি বসানো হয়। পরে ভোর সাড়ে ছয়টার দিকে বর্ণিত ট্রাকটি র‌্যাবের তল্লাশি চৌকির নিকট পৌছলে ট্রাকটিকে থামিয়ে তল্লাশি করা হয়। এসময় ট্রাকের ভেতর থেকে অভিনব কৌশলে লুকিয়ে রাখা ৪০কেজি ৫শ গ্রাম গাজাঁ উদ্ধার করেন র‌্যাব সদস্যরা। এছাড়াও আটকৃত চারজনের হেফাজতে থাকা মাদক বিক্রির নগদ ১৪হাজার ৫শ টাকা ও ব্যবহৃত ট্রাকটিকে জব্দ করা হয়।

 

এবিষয়ে আটকৃতদের বিরুদ্ধে ভৈরব থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com