বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০২:০৮ অপরাহ্ন

ভৈরবে শান্তিপূর্ণভাবে চলছে ভোটগ্রহণ

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮

হৃদয় আজাদ, ভৈরব
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভৈরব-কুলিয়ারচর দুই উপজেলা নিয়ে গঠিত কিশোরগঞ্জ-৬ আসনে শান্তিপূর্ণভাবেই চলছে ভোটগ্রহণের কার্যক্রম। আজ ভৈরব উপজেলায় সকাল আটটা থেকে শুরু হওয়ার পর এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভোটগ্রহণ কার্যক্রমে এখন পর্যন্ত কোনো বিশৃঙ্খলা চোখে পড়েনি।
বড় দুই দলের সমর্থকদের পাশাপাশি অন্যান্য দলের ভোটাররাও নির্ভীঘেœই নিজের ভোট দিতে কেন্দ্রে লাইনে দাড়াচ্ছেন। তবে শীতের সকালে ভোটগ্রহণ কার্যক্রমের শুরুর দিকে কেন্দ্রে ভোটারদের উপস্থিতি তুলনামূলকভাবে কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতিও হয় চোখে পড়ার মতো। পুরুষদের পাশাপাশি নারী ভোটারগণও লাইনে দাড়িয়ে নিজের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করছেন।
একই সাথে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় জীবনের প্রথম ভোট দিচ্ছেন যুবক ভোটাররা। আর এতে করে বাড়তি আনন্দ কাজ করছে সবার মাঝেই। এদিকে বেলা ১১টার দিকে এম.পি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে উপস্থিত হয়ে নিজের ভোট প্রদান করেছেন কিশোরগঞ্জ-৬ আসনে আ.লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব নাজমুল হাসান পাপন। পরে সাংবাদিকদের দেওয়া এক সাক্ষাৎকারে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, ভৈরব-কুলিয়ারচরের মানুষ বিগত দিনেও ভুল করেননি, এবারো করবে না। তাই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সবাই আবারো নৌকা প্রতীকেই নিজেদের মূল্যবান ভোট দিবেন বলে আশা রাখেন তিনি।
এদিকে ভোটের মাঠে যেকোনো ধরনের নাশকতা এড়াতে সর্বোচ্ছ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: