মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৫:৪৩ অপরাহ্ন

ভৈরবে ১ ডজন মামলার আসামি গরু চোর রফিককে কুপিয়ে হত্যা

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯
  • ৬৭৩ বার পড়া হয়েছে

হৃদয় আজাদ :
ভৈরবে একাধিক মামলার আসামি গরু চোর চক্রের মূল হোতা রফিকুল ইসলাম ওরফে রফিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার দুপুরে জামালপুর মধ্যপাড়া সড়কের পাশে একটি ডোবা থেকে রফিকের মৃতদেহ উদ্ধার করা হয়। এদিকে কুক্ষাত গরু চোর রফিক হত্যার খবরে স্বস্থির নিঃশ্বাস ফেলেছে এলাকাবাসি।

পুলিশ ও এলাকাবাসিরা জানায়, দুপুরে ডোবার পানিতে রফিকের মৃতদেহ পড়ে থাকতে দেখে লোকজন পুলিশে খবর দেয় । পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে। মৃতদেহটির বিভিন্ন অঙ্গে এলোপাথারি জখমের চিহ্ন দেখা গেছে। ডোবার পাশের সড়কটি রক্তে ভেজা থাকতে দেখে ধারনা করা হচ্ছে এ সড়কেই রফিককে কুপিয়ে হত্যা করার পর পানিতে ফেলে দেওয়া হয়। ভৈরব উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের মধ্যেরচর গ্রামের কালাগাজি মেম্বারের পুত্র রফিক দীর্ঘদিন ধরে একটি বিশাল সিন্ডিকেট তৈরী করে ভৈরবসহ আশে-পাশের বিভিন্ন উপজেলা থেকে কৃষকের গোয়ালঘর ও খামার থেকে গরু চুরি করে আসছিল । এতে করে রফিকবাহিনীর অত্যাচারে এলাকাবাসিরা ক্ষোভে ফোসেঁ উঠে । গরু চুরির বিষয়ে ভৈরবসহ পার্শ্ববর্তী বিভিন্ন থানায় রফিকের বিরুদ্ধে ১ ডজন মামলাও রয়েছে । গত কয়েকদিন আগে রফিক গরু চুরির এক মামলায় জামিনে ছাড়া পেয়ে বাড়িতে আসে ।

এ বিষয়ে ভৈরব থানার ওসি মোঃ মোখলেছুর রহমান জানান, নিহত রফিক গরু চোর চক্রের মূল হোতা । তার বিরুদ্ধে ভৈরব থানায় ৮টি মামলা রয়েছে । তবে কে বা কারা তাকে হত্যা করেছে তা তদন্ত করে বলা যাবে ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com