বুধবার, ০৩ জুন ২০২০, ০২:৫৬ অপরাহ্ন

সর্বশেষ খবর :
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের বাবা-মা ও মেয়ে নিহত কিশোরগঞ্জের নিকলীতে সিংপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হক সাময়িক বরখাস্ত খুলছে প্রাথমিক বিদ্যালয়ও, নতুন যে সিদ্ধান্ত জানা গেল নিকলীতে এক কিশোরী গণধর্ষণের শিকার, ৩ আসামি গ্রেপ্তার বাংলাদেশে গত ২৪ ঘন্টায় করোনা কেড়ে নিল আরও ৩৭ জনের প্রাণ ভৈরব উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিনের ইন্তেকাল, সাংসদের গভীর শোক প্রকাশ লালপুরে সাব-রেজিষ্ট্রারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগে মানববন্ধন হোসেনপুরে শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সিরাজগঞ্জের কামারখন্দে অসহায়-দুস্থ প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ বিতরণ মিটার না দেখে গড় বিল হোসেনপুরে পল্লী বিদ্যুতের ভূতুড়ে বিলে ভোগান্তিতে গ্রাহক

ভৈরব আওয়ামীলীগের পক্ষ থেকে ৩৫ হাজার নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে

হৃদয় আজাদ, ভৈরব প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার, ১১ মে, ২০২০
  • ৩৩৭ বার পড়া হয়েছে

বিশ্বব্যাপি মহামারি রুপ ধারনকারি করোনা ভাইরাসের দুর্যোগময় পরিস্থিতিতে ভৈরবে সরকারি সহায়তা ছাড়াও স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীদের পক্ষ থেকে ৩৫হাজার নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে চাল, ডাল, আলো, তেল, পিয়াজসহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

ব্যক্তিগত তহবিল থেকে দেওয়া এসব ত্রাণ সামগ্রী পৌরসভার ১২টি ওয়ার্ডের নিম্ন আয়ের মানুষের মাঝে বিতরণ করা হয়েছে। আজ সোমবার বেলা সাড়ের এগারো টায় নিজ কার্যালয়ে অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভায় এসব কথা বলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া।

 

তিনি আরো বলেন, করোনা পরিস্থিতিতে দেশে সকল ব্যবসা প্রতিষ্ঠান বিগত ১০মে পর্যন্ত বন্ধ থাকাকালীন সময়ে দরিদ্র ও নিম্ন আয়ের মানুষজন চরম খাদ্য সংকটে পড়েন। এছাড়াও সমাজের মধ্যবিত্ত পরিবার গুলোও লোকলজ্জায় সহায়তা চাইতে না পেরে কঠিন বাস্তবতার সাথে লড়াই করছেন। এ পরিস্থিতে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারি সহায়তার বাইরে দলীয় নেতাকর্মীদেরকে সমাজের নিম্ন আয়ের মানুষদের পাশে দাড়ানোর আহবান জানান।

 

এরই প্রেক্ষীতে ভৈরব-কুলিয়ারচর নির্বাচনী এলাকার নির্বাচিত সংসদ সদস্য বিসিবি ও এসিসি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন নিজের ব্যক্তিগত তহবিল থেকে ২হাজার মানুষের ত্রাণ সামগ্রী পাঠিয়েছেন। পাশাপাশি ভৈরবে কর্মরত গণমাধ্যমকর্মীদেরকে সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছেন নাজমুল হাসান পাপন এমপি। এছাড়াও সাংসদের পক্ষ থেকে ত্রাণ সামগ্রীর আরো পাচঁ হাজার প্যাকেট তৈরি করা হয়েছে যা ঈদের আগেই বিতরণ করা হবে।

 

এরই ধারবাহিকতায় ভৈরবে আওয়ামীলীগের সভাপতি হিসেবে আমি প্রথমধাপে একশ সেলুনকর্মচারী ও দুইশ পরিবহন শ্রমিকদের মাঝে আমার ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়তা করেছি এবং আমার দলের নেতাকর্মীদেরকে এগিয়ে আসার আহবান জানায়। আমার ডাকে সাড়া দিয়ে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা নিজেদের ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়তা নিয়ে এগিয়ে এসেছেন। এছাড়াও পৌরসভার ১২ওয়ার্ডের কাউন্সিলরদের পক্ষ থেকেও ব্যাপক সাড়া পেয়েছি। প্রত্যেকটি ওয়ার্ডে জনপ্রতিনিধিরা নিজেদের ব্যক্তিগত তহবিল থেকে দেড় হাজার থেকে শুরু করে চার হাজার মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। ইউনিয়ন পর্যায়েও ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে এবং এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

 

তিনি দুঃখ প্রকাশ করে আরো বলেন, যেখানে আমি আমার ব্যক্তি তহবিল থেকেও মানুষজনদের সহায়তা করছি এবং আমার দলীয় নেতাকর্মীদের নিয়েও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি সেখানে একটি কুচক্রিমহল আমার ও দলের সুনাম ক্ষুন্ন করার উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন অসত্য ও ভিত্তিহীন প্রচারনা চালাচ্ছে। দেশের এ পরিস্থিতিতে মানুষের পাশে না দাড়িয়ে নিজেদের অসতৎ উদ্দেশ্য হাসিলের লক্ষেই বিভিন্নভাবে দলকে হেউ করার চেষ্টা করা হচ্ছে।

 

সবশেষে তিনি উপরওয়ালার কাছে ওইসব কুচক্রিমহলের জন্য হেদায়েত কামনা করেন এবং দলমত নির্বিশেষে সবাইকে যার যার অবস্থান থেকে সমাজের অসহায় মানুষদের পাশে দাড়ানোর খোলা আহবান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com