মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৩:২৪ অপরাহ্ন

সর্বশেষ খবর :
রাজনীতি গাড়ি-বাড়ি করার মতো পেশা নয়: রাষ্ট্রপতি কিশোরগঞ্জের প্রাথমিক স্কুল শিক্ষিকা আলো ছড়াচ্ছেন আন্তর্জাতিক চিত্রকর্ম প্রদর্শনীতে আজব কবিরাজ সবুজ মিয়া, ফুঁ দিলেই রোগমুক্তি লিয়ানা পপি হত্যায় গ্রেপ্তারকৃত আসামির শাস্তির দাবিতে মানববন্ধন ১৫ বছর পর কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত সিরাজগঞ্জের বেলকুচিতে মাদ্রাসার দ্বিতল ভবনের উদ্ভোধন ভৈরবে নানা আয়োজনের মধ্য দিয়ে মোহনা টিভির প্রতিষ্ঠা বার্ষির্কী পালিত ব্যবহারে ব্যাপক পরিবর্তন রাণু মণ্ডলের, মিডিয়াকেও শোনালেন বাঁকা কথা ঘূর্ণিঝড় বুলবুলে ৫ হাজার ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত, নিহত ২ জাতীয় বিশ্ববিদ্যালয়ের আগামীকালের সকল পরীক্ষা স্থগিত

মাঠেই পা ভেঙে দুই টুকরো হলো গোমেজের (ভিডিও)

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ৪ নভেম্বর, ২০১৯
  • ১১৬ বার পড়া হয়েছে

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে রোববার (৩ নভেম্বর) রাতে টটেনহামের বিরুদ্ধে মাঠে নেমিছিল এভারটন। এ ম্যাচে পায়ের চোটে পড়ে ক্যারিয়ারটাই ধ্বংসের মুখে পর্তুগিজ মিডফিল্ডার আন্দ্রে গোমেজের। ভেঙে দুই টুকরো হয়ে গেছে তার পা। সুস্থ হয়ে ওঠলেও হয়তো বুটজোড়া আজীবনের জন্য তুলে রাখতে হতে পারে ২৬ বছর বয়সী এ তারকাকে।

এদিন গুডিসন পার্কে ৬৩ মিনিটে ডেলে আলির গোলে এগিয়ে গিয়েছিল স্পার্সরা। এরপর সমতায় ফেরার জন্য ধারাবাহিক আক্রমণ করছিল এভারটন। তেমনই এক আক্রমণে যাওয়ার সময় সের্গে অরিয়েরের সঙ্গে ধাক্কা খান গোমেজ। পরে সন হিয়ুং মিনের পায়ের সঙ্গে গিয়ে লাগে গোমেজের পা।

সন ব্যথা পেয়ে উঠে দাঁড়াতে পারলেও গোমেজ আর দাঁড়াতে পারেননি। কিছুক্ষণ পর দেখা যায় দুই টুকরো হয়ে গেছে পর্তুগিজ মিডফিল্ডারের পা। এমন দৃশ্য দেখে সতীর্থরা তো বটে কান্নায় ভেঙে পড়েন সন মিনও। উল্টে যাওয়া পা ধরে ব্যথায় চিৎকার করতে থাকেন গোমেজ। পরে স্ট্রেচারে করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

এ ঘটনার পর কোরিয়ান ফরোয়ার্ড সনকে অবশ্য ৭৯ মিনিটে লাল কার্ডকে দেখিয়ে বের করে দেন রেফারি মার্টিন অ্যাটকিনসন। ১০ জনের দল হয়ে পড়া টটেনহামের বিপক্ষে যোগ করা সপ্তম মিনিটে তোসুনের গোলে সমতায় ফেরে এভারটন।

২০১৬-১৯ মৌসুম পযর্ন্ত বার্সেলোনায় ছিলেন গোমেজ। তার মধ্যে ২০১৮-১৯ তিনি ধারে যোগ দেন এভারটনে। চলতি মৌসুমে গুডিসন পার্কে থাকার পাকাপোক্ত চুক্তি করেছিলেন তিনি। পর্তুগালের জার্সিতে ২৯ ম্যাচও খেলেছেন গোমেজ। পর্তুগিজদের অন্যতম সম্ভাবনাময় তারকা ছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2019 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com