বুধবার, ২৯ জানুয়ারী ২০২০, ০৮:৫২ অপরাহ্ন

সর্বশেষ খবর :
ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহে হবে আল্লামা আযহার আলী আনোয়ার শাহ হুজুরের জানাযা জেলা পর্যায়ে বিজ্ঞান বিষয়ক সেমিনার ও কুইজ প্রতিযোগিতায় কিশোরগঞ্জ টেক্সটাইল মিলস্ আদর্শ উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন দুই কোটি টাকা অর্থ আত্মসাৎ মামলায় কমলগঞ্জের দলই চা বাগানে প্রাক্তন ব্যবস্থাপকসহ ৩ জন জেলহাজতে সাকিবের শাস্তি কমাতে সংসদে প্রস্তাব, যা বললেন সাংসদ ক্রিকেটে বাজি ধরতে ব্যাংকের ৩ কোটি টাকা হাতিয়েছেন ইনচার্জ শামসুল! ৪ বলে ২ রান করতে পারলো না নিউজিল্যান্ড দুই দিনে হাসপাতাল বানিয়ে ফেললো চীন ! চলে গেলেন আল্লামা আযহার আলী আনোয়ার শাহ আজহারী জামায়াতের প্রোডাক্ট: ধর্ম প্রতিমন্ত্রী মৌলভীবাজারের কমলগঞ্জে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

মাত্র ৮ হাজার টাকায় পাওয়া যায় ১ লাখ টাকা, তবে…

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯
  • ১৭২ বার পড়া হয়েছে

মাত্র ৮ হাজার থেকে ১০ হাজার টাকার বিনিময়ে পাওয়া যায় ১ লাখ টাকা! ১ হাজার টাকার কড়কড়ে ১০০টি নোট! তবে সেই টাকা আসল নয়, জাল নোট। সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন এভাবে জাল টাকা ছড়িয়ে আসছে। এই চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। সোমবার (২৫ নভেম্বর) রাজধানীর কামরাঙ্গীরচর চর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এসময় ৫০ লাখ টাকার জাল নোট, জাল টাকা তৈরিতে ব্যবহৃত দুটি ল্যাপটপ, চারটি প্রিন্টারসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়। গ্রেফতাকৃতরা হলেন; আজহার আলী (৩৯), সাইফুল ইসলাম (৩১), গিয়াস উদ্দিন (৩৬), মো. আসিফ (২৭), ফোরকান (২৭) ও জীবন বেপারী (২৯)। জাল টাকা তৈরি চক্রের বিরুদ্ধে অভিযান পরিচলনায় নেতৃত্বে ছিলেন ডিবির (উত্তর) সহকারী কমিশনার (এসি) শাহিদুল ইসলাম।

তিনি গণমাধ্যমকে জানান, জাল নোট তৈরির পর এই চক্রের মূল হোতা সাইফুল ইসলাম প্রথমে পাইকারি বিক্রি করেন। এক লাখ টাকার জন্য তারা দাম নেন ৮ থেকে ১০ হাজার টাকা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2019 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com