রবিবার, ১২ জুলাই ২০২০, ০৩:৪৯ অপরাহ্ন

সর্বশেষ খবর :
হোসেনপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত বিশ্বে করোনা রোগীর সংখ্যা ১ কোটি ২০ লাখ ছাড়ালো প্রধানমন্ত্রীর নিকট প্রণোদনা চেয়ে লালপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মানববন্ধন বেতাগী ও তালতলী উপজেলার ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীদের আইটি বিষয়ক প্রশিক্ষণ প্রদান সম্পন্ন ফলোআপ: কমলগঞ্জে দুই কিশোরকে বেঁধে নির্যাতনকারী প্রধান আসামী সাহাদত গ্রেফতার ইদে বাজার মাতাবে হোসেনপুরের  ‘মেসি-২, দাম হাঁকাচ্ছে ২৫ লাখ টাকা কিশোরগঞ্জে জোয়া খেলার আসর থেকে ৭ জনকে আটক করেছে র‌্যাব-১৪ নিকলী বেড়িবাঁধ পর্যটন কেন্দ্রে ৪০ পর্যটককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত গত ২৪ ঘন্টায় ২৬৮৬ জনের দেহে করোনা শনাক্ত, মোট ১৮১,১২৯ হোসেনপুরে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি : গ্রেফতার ২

মাত্র ৮ হাজার টাকায় পাওয়া যায় ১ লাখ টাকা, তবে…

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯
  • ৩৩৭ বার পড়া হয়েছে

মাত্র ৮ হাজার থেকে ১০ হাজার টাকার বিনিময়ে পাওয়া যায় ১ লাখ টাকা! ১ হাজার টাকার কড়কড়ে ১০০টি নোট! তবে সেই টাকা আসল নয়, জাল নোট। সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন এভাবে জাল টাকা ছড়িয়ে আসছে। এই চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। সোমবার (২৫ নভেম্বর) রাজধানীর কামরাঙ্গীরচর চর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এসময় ৫০ লাখ টাকার জাল নোট, জাল টাকা তৈরিতে ব্যবহৃত দুটি ল্যাপটপ, চারটি প্রিন্টারসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়। গ্রেফতাকৃতরা হলেন; আজহার আলী (৩৯), সাইফুল ইসলাম (৩১), গিয়াস উদ্দিন (৩৬), মো. আসিফ (২৭), ফোরকান (২৭) ও জীবন বেপারী (২৯)। জাল টাকা তৈরি চক্রের বিরুদ্ধে অভিযান পরিচলনায় নেতৃত্বে ছিলেন ডিবির (উত্তর) সহকারী কমিশনার (এসি) শাহিদুল ইসলাম।

তিনি গণমাধ্যমকে জানান, জাল নোট তৈরির পর এই চক্রের মূল হোতা সাইফুল ইসলাম প্রথমে পাইকারি বিক্রি করেন। এক লাখ টাকার জন্য তারা দাম নেন ৮ থেকে ১০ হাজার টাকা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com