সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:০৩ পূর্বাহ্ন

মাদকসেবনের দায়ে নারীসহ তিনজনকে সাজা ও অর্থদন্ড

হৃদয় আজাদ, ভৈরব প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ৫০৮ বার পড়া হয়েছে

ভৈরবে মাদকসেবনের অপরাধে এক নারীসহ তিনজনকে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদন্ড প্রদান করেছেন ভৈরব উপজেলা নির্বাহি অফিসার লুবনা ফারজানা। দন্ডপ্রাপ্তরা হলেন, নরসিংদী জেলার রায়পুরা থানাধীন শ্রীরামপুর গ্রামের আবুল হোসেন এর মেয়ে শান্তা বেগম (৩৫), ভৈরব পৌর এলাকার পলতকান্দা গ্রামের সিরাজ মিয়ার ছেলে মোঃ সুমন (৪০) ও একই এলাকার মৃত মগবুল হোসেনের ছেলে মোঃ নূরুল আমীন (৬০)।

আজ শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহি অফিসারের নেতৃত্বে ভৈরব থানা পুলিশের একটি আভিযানিক দল পৌর এলাকার পলতাকান্দা গ্রাম থেকে তাদেরকে আটক করেন। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটকৃত শান্তা বেগমকে ১বছর বিনাশ্রম কারাদন্ড ও ৫শ টাকা অর্থদন্ড এবং মোঃ সুমন ও মোঃ নূরুল আমীন উভয়কে ১বছর ৬মাস বিনাশ্রম কারাদন্ড ও ৫শ টাকা করে অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি কর্মকর্তা লুবনা ফারজানা।

ভৈরব উপজেলা নির্বাহি অফিসার লুবনা ফারজানা জানান, পলতাকান্দা এলাকায় মাদকের ব্যবহার আগের তুলনায় বৃদ্ধি পাচ্ছে। তাই র‌্যাব-পুলিশের পাশাপাশি উপজেলা প্রশাসনও এব্যাপারের গোয়েন্দা নজরধারি বৃদ্ধি করে। এরই প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে পলতাকান্দা গ্রামে অভিযান চালিয়ে মাদকদ্রব্য গাজাঁসেবনরত অবস্থায় এক নারীসহ তিনজনকে আটক করা হয়। আটকৃতরা মাদক ব্যবসার সাথেও সম্পৃক্ত থাকতে পারেন বলেও ধারনা করা হচ্ছে। এছাড়াও ভৈরবকে মাদকমুক্ত করতে সব ধরনের আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা বৃদ্ধি করা হয়েছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com