শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০১:০২ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
হোসেনপুরে হতদরিদ্র ৯০ বছরের সেই বৃদ্ধার খোঁজে জেলা পরিষদের সদস্য মাসুদ আলম জাককানইবিতে চলছে তিনদিনব্যাপী লালন স্মরণোৎসব ২০১৯ ফিলিপাইনে ভূমিকম্পে ৪ জনের প্রাণহানি বাংলাদেশেল মাটিতে প্যারাগুয়ে ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ম্যাচে ফিরছেন মেসি বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী, বললেন ফিফা সভাপতি যুবলীগের দুর্নীতিবাজ কেউ যেন গণভবনে না আসে- প্রধানমন্ত্রী সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৩৫ উমরাহ যাত্রীর মৃত্যু রিভার বাংলা নদী সভা’র কিশোরগঞ্জ জেলা কমিটি গঠিত নিকলীতে পুলিশের পৃথক অভিযানে যাবৎ জীবন সাজাপাপ্ত আসামি ও ইয়াবা ব্যবসায়ী গ্রেপ্তার ২০২১ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ আয়োজনের দায়িত্ব পেল বাংলাদেশ

মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ধোঁয়াশা’র প্রথম পর্ব (ভিডিও সহ)

রিফাত ইসলাম
  • আপডেট সময় বুধবার, ৯ অক্টোবর, ২০১৯
  • ২১৬ বার পড়া হয়েছে

মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ধোঁয়াশা’র প্রথম পর্ব। আজ বুধবার সন্ধ্যা ৭টায় ওয়ান নিউজের ইউটুব চ্যানেলে প্রথম পর্ব আপলোড করা হয়। ‘ধোঁয়াশা’ রচনা ও পরিচালনা করেছেন মশিউর রহমান কায়েস। এ সিরিজের প্রথম পর্ব আপলোড হওয়ার পরই ইতোমধ্যে বেশ সাড়া পড়েছে। দ্বিতীয় পর্ব কবে আসবে সে অপেক্ষায় আছেন দর্শকরা।

এ সিরিজে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা রিফাত চৌধুরী, আবুল হায়দার কাঞ্চন, ইমরান আহমেদ, রিফাত ইসলাম, শাহ্ শান্ত ও খন্দকার রাব্বানী । ওয়েব সিরিজ প্রযোজনা করেন মো. আবদুল্লাহ আল মামুন পলাশ ।
ইমরান ও রিয়া একে অপরকে ভালোবাসে। দীর্ঘদিন তাদের প্রেম চলছিল। হঠাৎ রহস্যজনকভাবে রিয়ার মৃত্যু হয়। ইমরান রিয়ার শোকে ভেঙ্গে পড়ে। কাঞ্চন, রিফাত, শান্ত ও রাব্বানী ইমরানের মন ভালো করতে আপ্রাণ চেষ্টা করে। এক পর্যায়ে ইমরানেরও মৃত্যু হয়। কিন্তু এ মৃত্যু স্বাভাবিক নয়। বেরিয়ে আসে এক ভিলেন, যার ইশারায় এসব অপরাধ ঘটছে। আর এভাবেই এগিয়ে যায় গল্প।

ধোঁয়াশার পরিচালক মশিউর রহমান কায়েস বলেন- ধোঁয়াশা সিরিজটি একটি রহস্যজনক গল্প নিয়ে নির্মিত। আমরা চেষ্টা করেছি একটি মানসম্পন্ন ভিন্নধর্মী কাজ দর্শকদের উপহার দিতে। আমরা দুপুর ১২ থেকে রাত ৪টা অবধি শুটিং করেছি। ধোঁয়াশায় যারা কাজ করেছেন তাঁরা প্রত্যেকেই নিজ নিজ জায়গা থেকে শতভাগ আন্তরিকতার পরিচয় দিয়েছেন। মফস্বল শহরে ওয়েব সিরিজ বানানো অনেক চ্যালেঞ্জিং কাজ। এখানে অনেক সীমাবদ্ধতার মাঝে কাজ করতে হয় আমাদের। আবদুল্লাহ আল মামুন পলাশ ভাই আমাদের যথেষ্ট সাপোর্ট দিয়েছেন । তিনি পাশে ছিলেন বলেই সিরিজ বানানোর সাহসটা পেলাম। প্রথম পর্বে কিছু ভুল ত্রুটি রয়েছে যা আমরা পরবর্তীতে শুধরে নেওয়ার চেষ্টা করবো। আশা করি খুব শীঘ্রই দর্শক ধোঁয়াশার দ্বিতীয় পর্ব দেখতে পাবে।

কিশোরগঞ্জে এই প্রথম একদল তরুণ ওয়েব সিরিজ নির্মাণে এগিয়ে এসেছে। ওয়ান নিউজের পরিবেশনায় সাত পর্ব নিয়ে নির্মিত ওয়েব সিরিজ ‘ধোঁয়াশা’ দর্শকনন্দিত হবে এমনটা প্রত্যাশা করছেন কিশোরগঞ্জবাসী।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2019 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com