বুধবার, ১২ অগাস্ট ২০২০, ১১:৩৩ অপরাহ্ন

সর্বশেষ খবর :

মুখ ফসকে গোপন কথাটাই বলে দিলেন প্রভা

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ৩ মে, ২০২০
  • ৫৬১ বার পড়া হয়েছে

মডেলিংয়ের মাধ্যমে মিডিয়া জগতে আগমন ঘটে প্রভার। টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেন। কিন্তু ব্যক্তিগত কেলেঙ্কারি কারণে কিছু সময়ের জন্য তার অভিনয় কর্মজীবন বাধাপ্রাপ্ত হয়।

২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন প্রভা। তার জনপ্রিয় বিজ্ঞাপনগুলোর মাঝে রয়েছে মেরিল, তিব্বত, পন্ডস, বাংলালিংক, জুঁই তেল ইত্যাদি।

প্রভা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটক, মডেলিং এবং বিজ্ঞাপনেও কাজ করেছেন। তার মধ্যে বেশ কিছু নাটকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। তিনি ভার্সন জেড, হানিমুন, ধুপ ছায়া, লাকি থার্টিন, খুনসুটি ইত্যাদি নাটকে অভিনয় করেছেন। তবে এখনো পর্যন্ত কোন চলচ্চিত্রে কাজ করেননি।

রূপে-গুণে অনন্যা প্রভা। আর এই রঙিন মানুষটির প্রেমিক হতে যে হাজারো মানুষ মুখিয়ে আছেন, তা আর বলতে হবে না! তাই গুণী প্রভার সঙ্গে পিরিত করতে হলে তাঁরও গুণ থাকা চাই। লজ্জার হলেও সম্প্রতি মুখ ফসকে ঠিকই বেরিয়ে গেল কথাটা!

প্রভা আশ্বস্ত করলেন, গুণের তালিকা দীর্ঘ নয়। বরং প্রেমিক বা পাত্রের দুটি গুণ থাকলেই চলবে। একটি-শতভাগ বিশ্বস্ত হতে হবে। আর দুই নম্বর-কোনোভাবেই মাদকের সঙ্গে সম্পর্ক থাকা যাবে না।

 

ব্যস, এই গুণ দুটো হলেই চলবে। এ দুটো ছাড়া আর সবকিছু মানিয়ে নিতে পারবেন। প্রভা ভালো করেই জানেন, ভালো-মন্দ মিলিয়েই মানুষ। তবে কেউ যদি প্রতারণা করে, তখন সম্পর্কের আর কিছু থাকে না।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com