মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০১:১৩ পূর্বাহ্ন

মেসির যে চ্যালেঞ্জ গ্রহণ করেছেন জামাল ভূঁইয়াও, ভিডিও

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ২৩৪ বার পড়া হয়েছে

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া মহামারী করোনাভাইরাসের কারণে স্থগিত রয়েছে সবধরনের খেলাধুলা। ফুটবল কার্যক্রম বন্ধ হয়ে যাওয়ায় হোম কোয়ারেন্টাইনে আছেন ফুটবলাররা। তবে মাঠের খেলা স্থগিত থাকলেও বন্ধ নেই ফুটবল চ্যালেঞ্জ। করোনার আতঙ্ককে শক্তি হিসেবে কাজে লাগাতে বিশ্বব্যাপী শুরু হয়েছে একেকটি ফুটবল চ্যালেঞ্জ।

নিজ বাসভূমে কোয়ারেন্টাইন অবস্থায় টয়লেট পেপার চ্যালেঞ্জে মেতেছেন খুদে জাদুকর লিওনেল মেসিসহ তারকা ফুটবলাররা। টুইটারসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই চ্যালেঞ্জ এখন অনেক ফুটবলারই অনুসরণ করছেন।

টয়লেট পেপারকে জাগলিং করে ভিডিও তৈরি করে সামাজিক মাধ্যমে চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছেন ফুটবলাররা। সেই চ্যালেঞ্জটা লুফে নিচ্ছেন অন্য ফুটবলাররাও। সেগুলোই যেন এখন ট্রেন্ডিং। ‘স্টে সেফ অ্যাট হোম’ আর ‘টয়লেট পেপার চ্যালেঞ্জ’ হ্যাসট্যাগে রীতিমত ট্রেন্ডিয়ের শীর্ষে সামাজিক মাধ্যমে।

তারই ধারাবাহিকতায় মেসি-বুস্কেটসের ছুড়ে দেওয়া চ্যালেঞ্জ লুফে নিয়েছেন বাংলাদেশের তারকা ফুটবলার জামাল ভূঁইয়া। হোম কোয়ারেনটাইনে থাকা অবস্থায় ছবি আঁকার পাশাপাশি টয়লেট পেপার জাগলিং চ্যালেঞ্জটি দুর্দান্ত নৈপুণ্য করে দেখিয়েছেন সাইফ স্পোর্টিং ও জাতীয় দলের এ অধিনায়ক।

মাঠের দুর্দান্ত জামাল ভূঁইয়াকে তো মোটামুটি সবাই দেখেছেন, এবার দেখে নিতে পারেন জামাল ভূঁইয়ার বল নয় টিস্যুর বাণ্ডিল নিয়ে জাগলিং। বলের মতো টিস্যুতেও দুর্দান্ত কারিকুরি দেখাতে ব্যর্থ হননি জামাল। শুধু তাই নয় জাগলিংয়ে মেসিকেও ছাড়িয়ে গেছেন জামাল। মেসি ১০ বার সফল জাগলিং করেছেন। আর জামাল ১৭ বার! যদিও মেসি বা জামাল কারও পা থেকে পড়ে যায়নি টয়লেট পেপার!

এই কঠিন সময়ে এমন চ্যালেঞ্জ অন্তত বাড়তি উৎসাহ দিবে সমর্থকদের সেটা বলার অপেক্ষা রাখে না। বার্তা একটাই। নিজের বাসায় থাকুন। নিরাপদে থাকুন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com