মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৫:৩৭ অপরাহ্ন

‘যুক্তরাষ্ট্রের লাগে পাঁচ দিন, আমাদের গণনা শেষ হয় ৩-৪ মিনিটেই’

ডেস্ক নিউজ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৯২ বার পড়া হয়েছে

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, আমাদের কাছ থেকে অনেক কিছু শেখার আছে যুক্তরাষ্ট্রের। তাদের ভোট গণনা করতে লাগে পাঁচ দিন। আমাদের ৩-৪ মিনিটেই শেষ হয়ে যায়। এ সময় তিনি আরও বলেন, ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপনির্বাচনে ভোট ভালো হচ্ছে।

 

বৃহস্পতিবার (১২ নভেম্বর) উত্তরার আইইএস স্কুল কেন্দ্রে নিজের ভোট দেওয়া শেষে এ সব কথা বলেন সিইসি। প্রধান নির্বাচন কমিশনার জানান, ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপি প্রার্থী এসএম জাহাঙ্গীর হোসেন অভিযোগ সঠিক নয়, ভোট ভালো হচ্ছে। কোনো কোনো কেন্দ্রে বিএনপি নিজেই এজেন্ট দেয়নি।

ইভিএমে ভোটার উপস্থিতি কম কেন সাংবাদিকদের এমন প্রশ্নে সিইসি বলেন, তা সঠিকভাবে বলা যাচ্ছে না।

এর আগে, ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপি প্রার্থী এসএম জাহাঙ্গীর হোসেন অভিযোগ করে বলেন, কেন্দ্র থেকে আওয়ামী লীগের লোকজন আমাদের পোলিং এজেন্টদের মারধর করে বের করে দিচ্ছেন। ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছেন। আর এসব কাজে সহযোগিতা করছে পুলিশ। সকাল সাড়ে ৯টায় মালেকা বানু উচ্চ বিদ্যালয় ভোটদান শেষে তিনি এসব কথা বলেন।

এসএম জাহাঙ্গীর হোসেন বলেন, অতীতে আমরা যে অভিযোগ করেছি; সেটি সত্যি হয়েছে। আওয়ামী লীগ ঢাকার বাইরে থেকে ও ঢাকা মহানগরের বিভিন্ন এলাকা থেকে সন্ত্রাসী বাহিনী এনে প্রত্যেকটা ভোটকেন্দ্রে জড়ো করছে। ভোটাররা সেখানে ভয়ে ভোট দিতে পারছে না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com