রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন

যেভাবে আগুন ধরল সিএনজিতে, একই পরিবারের চার জন আহত

মো: আল-আমীন
  • আপডেট সময় রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ২০২ বার পড়া হয়েছে

কটিয়াদী উপজেলা থেকে চিকিৎসার উদ্দেশ্যে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল হাসপাতালে আসা একটি সিএনজিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

 

আজ রোববার (২৯ নভেম্বর) বেলা পৌনে বারটার দিকে মেডিকেল কলেজ হাসপাতালের সামনের সড়কে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে। সিএনজিতে থাকা একই পরিবারের চার সদস্যদের মধ্যে মা লতিফা (৪৫) ও মেয়ে লিমা (২০) গুরুত্বর আহত হয়েছে। বাকি অন্য দুজন সামান্য আহত হয়েছেন। আহতদের ধারণা, সিলিন্ডার লিক করে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

 

স্থানীয় মানুষজন লতিফা আক্তার ও তার মেয়েকে কে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহত মা-মেয়ে কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা। লতিফা কটিয়াদী বাসস্টান্ড এলাকার প্রবাসী সাঈদুর রহমানের স্ত্রী। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, লতিফা অসুস্থ থাকায় তাকে নিয়ে তার মা ও দুই মেয়ে সিএনজিচালিত অটোরিকশায় করে কটিয়াদী থেকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে এসেছিল। হাসপাতালের সামনে পৌঁছার পর হঠাৎ করে সিএনজিচালিত অটোরিকশাটিতে আগুন লেগে যায়।

 

সিএনজিতে থাকা পরিবারের চার সদস্যের মধ্যে লতিফা ও তার মেয়ে লিমার পা পুড়ে যায়। অন্য দুজনের বোরকা পুড়ে গিয়ে পা ও হাটুতে আগুনের হালকা আঁচ লাগে। পরিবারের এক সদস্য জানান, তাদের সাথে থাকা চিকিৎসার গুরুত্বপূর্ণ কাগজপত্র এবং নগদ ১৫ হাজার টাকা পুড়ে গেছে।

 

প্রত্যক্ষদর্শী একজন জানান, অগ্নিকান্ডের ঘটনা দেখে তিনি তাড়াতাড়ি ৯৯৯ ফোন করে ফায়ার সার্ভিসের সাহায্য চান। কিন্তু ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয় লোকজন পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলে। তবে ঘটনার পর সিএনজি’র ড্রাইভারকে আর খুঁজে পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: