সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:৩২ পূর্বাহ্ন

র‌্যাব কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার শোভন খান পাচ্ছেন ‘আইজিপি ব্যাজ’

মো: আল-আমীন
  • আপডেট সময় সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ১০১০ বার পড়া হয়েছে

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পে কোম্পানী কমান্ডার পদে যোগদানের পর থেকেই প্রশংসনীয় ও ভালো করে যাচ্ছেন লেফটেন্যান্ট কমান্ডার এম শোভন খান, বিএন। সেই কাজের ফলাফল স্বরূপ এ বছর বাংলাদেশ পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ পুরস্কার ‘আইজিপি’স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ’ পাচ্ছেন তিনি। এম শোভন খান, বিএন ২০১৭ সালের ২৬ নভেম্বর র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পে যোগদান করেন। যোগদানের পর থেকে তিনি কর্ম এলাকার অপরাধ দমন ও আইনশৃংখলা পরিস্থিতি সমুন্নত রাখার ক্ষেত্রে উল্লেখযোগ্য ভূমিকা রেখে আসছেন।

গতকাল রোববার (৫ জানুয়ারি) থেকে শুরু হওয়া রাজারবাগ প্যারেড গ্রাউন্ডে এবারের পুলিশ সপ্তাহ অনুষ্ঠান শুরু হয়েছে। অনুষ্ঠানে পদক প্রদান করবেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

জানা গেছে, কর্মক্ষেত্রে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন ভালো কাজের স্বীকৃতি স্বরূপ প্রতি বছর পুলিশ সপ্তাহে ‘আইজিপি’স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ’ পদক দেয়া হয়।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অসংখ্য উল্লেখযোগ্য অভিযানে নেতৃত্ব দিয়ে চাঞ্চল্যকর মামলার আসামি এবং অন্যান্য অপরাধীদের গ্রেপ্তারের মাধ্যমে প্রশংসিত হয়েছেন নৌবাহিনীর এই কর্মকর্তা। লেফটেন্যান্ট কমান্ডার এম শোভন খান, বিএন যশোর জেলার গর্বিত সন্তান। তিনি ব্যক্তিগত জীবনে বিবাহিত এবং এক পুত্রসন্তানের জনক।

লেফটেন্যান্ট কমান্ডার এম শোভন খানের বিভিন্ন অভিযানে নেতৃত্বদানকারী ভিডিও সমূহ….

 

 

 

 

 

 

 

 

 

 

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com