বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৬:২৯ পূর্বাহ্ন

লাখ শ্রোতার ভালোবাসায় আবু উবায়দার নাশীদ ‘গোলাপ নিলাম’

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ জানুয়ারী, ২০১৯
  • ৪৪৫ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট:
জনপ্রিয় কণ্ঠশিল্পী আবু উবায়দা কণ্ঠে নাশিদ শুনেও ভক্ত হননি এমন শ্রোতা খুঁজে পাওয়া কঠিন। মঞ্চে তার পরিবেশনায় মুগ্ধ হয় হাজার হাজার মানুষ। গত পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে কিশোরগঞ্জের দিশারী সাহিত্য ও সাংস্কৃতিক ফোরামের সেক্রেটারি আবু উবায়দার কন্ঠে রিলজ হয়েছে নবীজিকে (সা.)নিবেদিত সঙ্গীত ‘গোলাপ নিলাম’। সৈয়দ হাসান মুরাদের লেখা ও সুর করা সঙ্গীতটি ২০ আগস্ট (মঙ্গলবার) রাত ১০ টায় বাংলাদেশের অন্যতম ইসলামিক ইউটিউব চ্যানেল ‘হলি টিউন‘ এবং শিল্পী আবু উবায়দার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘উবায়দা প্রোডাকশনে’ প্রকাশ পেয়েছিল।

হৃদয় কাড়া মায়বী কন্ঠে নবীজীকে নিবেদিত করে গাওয়া সঙ্গীত ‘গোলাপ নিলাম’ শ্রোতাদেরকে মুদ্ধ করেছে।
ইতোমধ্যে সঙ্গীতটি প্রায় চার লাখ শ্রোতার ভালোবাসা পেয়েছে। সঙ্গীতের অধিকাংশ শ্রোতাই শিল্পীর প্রসংশা করেছেন। বাংলাদেশের একমাত্র ইসলামীক ইউটিভ চ্যানেল হলি টিউনের কমেন্ট বক্স থেকে প্রায় সাত শত কমেন্ট ঘেঁটে দেখা গেছে, অধিকাংশ দর্শক শিল্পীর কন্ঠে আরও কিছু কালজয়ী সংগীতের প্রহর গুনছেন।
কিশোরগঞ্জের শহরে বেড়া উঠা চমৎকার মায়াবী কণ্ঠের অধিকারী শিল্পী আবু উবায়দার সঙ্গীতাঙ্গণে সরব পদচারণা শুরু হয় কিশোরগঞ্জের দিশারী সাহীত্য সাংস্কৃতিক ফোরামের মধ্য দিয়ে। দিশারী পরিচালক, জনপ্রিয় কণ্ঠশিল্পী ওস্তাদ শরীফ জামীর হাত ধরে ইসলামী সাংস্কৃতিক অঙ্গনে পথ চলা শুরু করে। দিশারীর বিভিন্ন এলবামসহ অন্যান্য একক সঙ্গীতেও জনতার হৃদয়ে স্থান করে নিয়েছেন উবায়দা। সাংস্কৃতিক অঙ্গনে কাজ করার পাশাপাশি জনপ্রিয় গ্রাফিক্স ডিজাইনার হিসেবে কাজ করেও বেশ সুনাম সুখ্যাতি অর্জন করেছেন তিনি,।বর্তমানে কিশোরগঞ্জ জেলার স্বনামধন্য ডিজাইনার হিসেবে মানুষের ভালোবাসা ও দোয়া নিয়ে কাজ করছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com