বুধবার, ২৯ জানুয়ারী ২০২০, ০৮:৩৯ অপরাহ্ন

সর্বশেষ খবর :
ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহে হবে আল্লামা আযহার আলী আনোয়ার শাহ হুজুরের জানাযা জেলা পর্যায়ে বিজ্ঞান বিষয়ক সেমিনার ও কুইজ প্রতিযোগিতায় কিশোরগঞ্জ টেক্সটাইল মিলস্ আদর্শ উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন দুই কোটি টাকা অর্থ আত্মসাৎ মামলায় কমলগঞ্জের দলই চা বাগানে প্রাক্তন ব্যবস্থাপকসহ ৩ জন জেলহাজতে সাকিবের শাস্তি কমাতে সংসদে প্রস্তাব, যা বললেন সাংসদ ক্রিকেটে বাজি ধরতে ব্যাংকের ৩ কোটি টাকা হাতিয়েছেন ইনচার্জ শামসুল! ৪ বলে ২ রান করতে পারলো না নিউজিল্যান্ড দুই দিনে হাসপাতাল বানিয়ে ফেললো চীন ! চলে গেলেন আল্লামা আযহার আলী আনোয়ার শাহ আজহারী জামায়াতের প্রোডাক্ট: ধর্ম প্রতিমন্ত্রী মৌলভীবাজারের কমলগঞ্জে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

সালাহউদ্দিন শুভ
  • আপডেট সময় রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ১৯৩ বার পড়া হয়েছে
শ্রীমঙ্গলে প্রহর গোয়ালা (২২) নামে ধর্ষণ মামলার এজাহারনামীয় ১ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
শনিবার (০৭ ডিসেম্বর) বিকালে এএসপি আনোয়ার হোসেন ও এএসপি মো. আব্দুল খালেকের নেতৃত্বে র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল উপজেলার খেজুরিছড়া চা বাগান থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামি খেজুরিছড়া চা বাগানের সমির গোয়ালার ছেলে।
র‍্যাব-৯ জানায়, গত ৭ ডিসেম্বর শ্রীমঙ্গল থানায় দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলার (মামলা নং- ১০) প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মনিরুজ্জামান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2019 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com