রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:১০ অপরাহ্ন

সরকারের গঠনের যুগ পূর্তি উৎযাপন গ্রীস শাখা ছাত্রলীগের

ডেস্ক নিউজ
  • আপডেট সময় মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৮ বার পড়া হয়েছে
সরকারের গঠনের যুগ পূর্তি উৎযাপন গ্রীস শাখা ছাত্রলীগের

৩১ জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি অনুমোদিত গ্রীস শাখা ছাত্রলীগের উদ্যোগে গ্রীসের রাজধানী এথেন্সের ওমানিয়ায় বিকাল ৫ ঘটিকায়, ইন্ডিয়ান বাংলা রেস্টুরেন্ট এ আওয়ামীলীগের সভানেত্রী বঙ্গ বন্ধু কন্যা দেশ রত্ন শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে আওয়ামীলীগ সরকার গঠনের এক যুগ পূর্তি উদযাপন উপলক্ষে গ্রীস শাখা ছাত্রলীগের উদ্যোগে এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্টান অনুষ্টিত হয়।

 

উক্ত অনুষ্টানে নেতৃত্বদেন বাংলাদেশ ছাত্রলীগ গ্রীস শাখার সাধারণ সম্পাদক মোঃ মুমিন খান, ১ম যুগ্ন-সাধারণ সম্পাদক, সজিব মাতুব্বর, সংগ্রামী ছাত্রলীগ নেতা,মোঃ শামীম আহমেদ ও রাজু হাওলাদার, আকাশ খান, তোফায়েল আহমেদ রনি, শাওন সরদার, আজাদ বেপারী, শাওন বাইজিদ, জনি আহম্মেদ, স্বপন আহমেদ, মোহন, ফাহিম হোসেন, জাফর ইকবাল, সুজন, মিথুন রহমান, শাহজালাল শাওন, শাহীন আহমেদ, সাগর হোসেন, ইকবাল আহমেদ, মুন্না হাওলাদার, মোহাম্মদ শরীফ খান,আরিফ হাওলাদার সহ-প্রমুখ। গ্রীসে লকডাউনের বিধি-নিষেধের কারণে সিমিত পরিসরে উদযাপন করা হয়েছে বলে জানিয়েছেন নেতৃবৃন্দ।

 

গ্রীস ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃমুমিন খান বলেন বিগত সরকারের সাফল্যে বদলে যাবার মাধ্যমে শেখ হাসিনা কেবলই এক বিস্ময়ের নামে পরিনতই হন নি দেশের মানুষের অগাধ আস্থার টিকানায় বিগত একযুগে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারের সাফল্যে বদলে গেছে বাংলাদেশ নিজের অর্থায়নে পদ্মাসেতু, কর্ণফুলী টানেল, যোগাযোগ ব্যবস্থা অভূতপূর্ব গতিসঞ্চার, রেললাইন স্থাপন, শিল্প জোন, বিদ্যুৎতায়ন, নতুন মেডিকেল কলেজ স্থাপন সহ ডিজিটাল বাংলাদেশের দিকে অভূতপূর্ব গতিতে এগিয়ে যাচ্ছে, পরিণত হয়েছে সেই আস্থা রক্ষায় অবিরাম কাজ করে যাওয়া বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাইয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর নেতৃত্বে ছাত্রলীগ ঐক্যবদ্ধ এবং যেকোন সময়ের চেয়ে শক্তিশালী। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে ও জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার ভিশন ৪১ বাস্তবায়নে ছাত্রলীগ দিনরাত পরিশ্রম করে যাচ্ছে।

 

বাংলাদেশের নতুন প্রজন্ম এর কাছে বঙ্গবন্ধুর আদর্শ তুলে ধরার জন্য বাংলাদেশের ও প্রবাসের ছাত্রলীগ নেতৃবৃন্দের আরো অগ্রণী ভূমিকা পালন করার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com