বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৮:২১ অপরাহ্ন

সিরাজগঞ্জের রায়গঞ্জে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব

খন্দকার মোহাম্মাদ আলী, সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ২১৬ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের রায়গঞ্জে  ঢাকা-বগুড়া হাইওয়েতে অস্থায়ী চেক পোষ্ট বসিয়ে শুক্রবার বিকেলে  ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২ সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল।

 

গ্রেফতারকৃতরা হলো টাংগাইল জেলার গোপালপুর থানার সাকারীয়া গ্রামের মোঃ আব্দুল মজিদের ছেলে  শেখ ফরিদ (৩৬)ভুয়াপুর থানার বাহাদীপুর গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে  নায়েব আলী(৩৪), এবং একই  জেলার কালিহাতী থানার তারাবাড়ী গ্রামের আলাউদ্দিনের ছেলে বাবুল মিয়া (৩৫)।র‍্যাব-১২ এর মিডিয়া অফিসার  সিনিয়র সহকারী পরিচালক এম, এম, এইচ ইমরান এ তথ্য নিশ্চিত করেছেন।

 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, দিনাজপুর হতে টাঙ্গাইলের উদ্দেশ্যে ফেন্সিডিল এর একটি বিশাল চালান যাচ্ছে। এরই প্রেক্ষিতে রায়গঞ্জ থানার ষোল মাইল এলাকায় মা ফুড গার্ডেন হোটেল এর সামনে বগুড়া টু-ঢাকা হাইওয়ে পাকা রাস্তার উপর অস্থায়ী চেক পোষ্ট বসানো হয়। এ সময়ে টাঙ্গাইল অভিমুখী একটি খালি ট্রাকে তল্লাশী চালিয়ে ৩৩৩ বোতল ফেন্সিডিলসহ তাদের গ্রেফতার করা হয়। এ সময়ে মাদক কাজে ব্যবহৃত ৪ টি মোবাইল, ৪ টি সীম, নগদ ২৫ হাজার টাকা এবং এই কাজে ব্যবহৃত ট্রাকটিকে  জব্দ করা হয়েছে।

 

পরে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com