বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:২২ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে নিখোঁজ কলেজ ছাত্রকে উদ্ধারের দাবীতে মানববন্ধন : ২৪ ঘন্টার আল্টিমেটাম

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩৭২ বার পড়া হয়েছে

খন্দকার মোহাম্মাদ আলী (সিরাজগঞ্জ) :

সিরাজগঞ্জে নিখোঁজ কলেজ ছাত্র পারভেজ রানাকে দ্রুত উদ্ধারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা। তাকে উদ্ধারে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয়া হয়েছে, অন্যথায় হরতাল অবরোধ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে শিক্ষার্থীরা। আজ মঙ্গলবার(৫ ফেব্রুয়ারি) বেলা ১১টায় শহরের মুজিব সড়কে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

এতে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক এনামুল হক লিমন, সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউল ইসলাম সবুজ, নিখোঁজ কলেজ ছাত্রের বাবা বাবুল আক্তার জনি ও কলেজের শিক্ষার্থীরা।

নিখোঁজ হওয়া সিরাজগঞ্জ সদর উপজেলার ভেওয়ামারা গ্রামের বাবুল আক্তার জনির ছেলে । সে সিরাজগঞ্জ কালেক্টরেট স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

এ ঘটনার দায়েরকৃত মামলার এজাহারে উল্লেখ করা হয় গত ২৮ জানুয়ারি বিকেলে অপহৃত পারভেজ রানাকে তার বন্ধু নয়ন মোবাইল ফোন করে আসামি মোবারক হোসেনের পাঁচঠাকুরী বাড়িতে ডেকে নিয়ে যায়। এখানে আগে থেকেই আরো আট দশজন যুবক অবস্থান করছিলো। রাত ৮টার দিকে তাদের মধ্যে একজন হঠাৎ চিৎকার দিয়ে সবাইকে পালিয়ে যেতে বলেন । সবাই দৌড়ে পালিয়ে যায়। এরপর থেকে পারভেজ রানাকে আর খুঁজে পাওয়া যায়নি । পরে তার ব্যবহৃত মোটরসাইকেলটি আসামি মোবারক হোসেনর বাড়ির পাশে বাঁধের উপর থেকে উদ্ধার করে পুলিশ ।

আসামিরা পারভেজ রানাকে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে অপহরণ করে অজ্ঞাত স্থানে আটকিয়ে রেখেছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com