সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১১:৫৪ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত আট

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ২২ জুন, ২০১৯
  • ১৩৯ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ১ ক্রেন চালক জন নিহত ও ৮ জন আহত হয়েছে। আহতদের সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।আজ শনিবার সকাল ৮টা বঙ্গবন্ধু সেতু পশ্চিস সংযোগ সড়কের মুলীবাড়ী ও একই সড়কের কামারখন্দ উপজেলার সীমান্ত বাজার এলাকায় শুক্রবার রাতে এই দুর্ঘটনা ঘটে।

নিহত হোসেন আলী (৩০) কক্সবাজার জেলার মহেসখালী এলাকার দীন মোহাম্মদের ছেলে।

আহতেরা হলেন, মাদারীপুর জেলার উত্তর রমজানপুর গ্রামের রমজান আলীর ছেলে এরশাদ (২৮), নরসিংদী জেলার বাওলাপাড়া গ্রামের অজিত সাহার ছেলে সানি সাহা (২৮) একই জেলার কাওদিপাড়া গ্রামের সুরমান আলীর ছেলে হোসেন আলী (২৮) , পাঁচদোলা গ্রামের খগেস এর ছেলে শ্রী কৃষ্ণ (৫০) ও মোতালেব হোসেনের ছেলে সেলিম (৩০), সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দক্ষীন শ্যাপুরে গ্রামের জানেক আলীর ছেলে হাফিজুল (৩২), ব্রাক্ষনবাড়িয়া জেলার তালশহর এলাকার হাবিব (২২) ও ফেনি জেলার শাহবাজপুর এলাকার সালে আহম্মেদের ছেলে রেদওয়ান আহম্মেদ (১৯)।বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম ও সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার হা-মীম জানান, সকালে উত্তরাঞ্চল থেকে মাছ বোঝাই একটি পিকআপভ্যান ঢাকায় যাচ্ছিলো। পিকআপভ্যানটি বঙ্গবন্ধু সেতু পশ্চিস সংযোগ সড়কের মুলীবাড়ী এলাকায় পৌছলে বিপরীত দিকথেকে আসা রয়েলডাস এন্টার প্রাইজের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ৬ জন আহত হয়।

 খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়।অপর দিকে পুলিশ জানায়, শুক্রবার রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিস সংযোগ সড়কের সড়কের কামারখন্দ উপজেলার সীমান্ত বাজার এলাকায় ক্রেন দিয়ে গ্যাসপাইপ লাইনে কাজ করছিলেন কয়েকজন শ্রমিক। এসময় উত্তরাঞ্চলগামী একটি ট্রাকের সাথে ক্রেনের মুখোমুখী সংঘর্ষে হোসেন আলী নামে ক্রেন চালক নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে দুই জন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে

নিহত হোসেন আলী (৩০) কক্সবাজার জেলার মহেসখালী এলাকার দীন মোহাম্মদের ছেলে।আহতেরা হলেন, মাদারীপুর জেলার উত্তর রমজানপুর গ্রামের রমজান আলীর ছেলে এরশাদ (২৮), নরসিংদী জেলার বাওলাপাড়া গ্রামের অজিত সাহার ছেলে সানি সাহা (২৮) একই জেলার কাওদিপাড়া গ্রামের সুরমান আলীর ছেলে হোসেন আলী (২৮) , পাঁচদোলা গ্রামের খগেস এর ছেলে শ্রী কৃষ্ণ (৫০) ও মোতালেব হোসেনের ছেলে সেলিম (৩০), সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দক্ষীন শ্যাপুরে গ্রামের জানেক আলীর ছেলে হাফিজুল (৩২), ব্রাক্ষণবাড়িয়া জেলার তালশহর এলাকার হাবিব (২২) ও ফেনি জেলার শাহবাজপুর এলাকার সালে আহম্মেদের ছেলে রেদওয়ান আহম্মেদ (১৯)।বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম ও সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার হা-মীম জানান, সকালে উত্তরাঞ্চল থেকে মাছ বোঝাই একটি পিকআপভ্যান ঢাকায় যাচ্ছিলো। পিকআপভ্যানটি বঙ্গবন্ধু সেতু পশ্চিস সংযোগ সড়কের মুলীবাড়ী এলাকায় পৌছলে বিপরীত দিকথেকে আসা রয়েলডাস এন্টার প্রাইজের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ৬ জন আহত হয়। 

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়।অপর দিকে পুলিশ জানায়, শুক্রবার রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিস সংযোগ সড়কের সড়কের কামারখন্দ উপজেলার সীমান্ত বাজার এলাকায় ক্রেন দিয়ে গ্যাসপাইপ লাইনে কাজ করছিলেন কয়েকজন শ্রমিক।

এসময় উত্তরাঞ্চলগামী একটি ট্রাকের সাথে ক্রেনের মুখোমুখী সংঘর্ষে হোসেন আলী নামে ক্রেন চালক নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে দুই জন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2019 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com