মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৬:৪২ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে মৎস্য ডিপ্লোমা ইনস্টিটিউট ও সরকারি ভেটেনারিজ কলেজ শুভ উদ্বোধন – মাননীয় প্রধানমন্ত্রী

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯
  • ৪৫৩ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :

আজ বৃহস্পতিবার(২৫এপ্রিল) সকালে ভিডিও কনফারেন্সে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের বেশ কয়েকটি স্থাপনার শুভ উদ্বোধনের মধ্যে সিরাজগঞ্জ সরকারি ভেটেনারিজ কলেজ, মৎস্য ডিপ্লোমা ইনস্টিটিউট শুভ উদ্বোধন করেন।  এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত মুন্না, আব্দুল মমিন মণ্ডল, এমপি,  জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস, জেলা পর্যায়ের কর্মকর্তা, মুক্তযোদ্ধা ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

উদ্বোধনকালীন সময়ে জেলা প্রশাসন কার্য্যালয়ের শহীদ সামসুদ্দিন সম্মেলন কক্ষে এই অনুষ্ঠানে প্রধানমন্ত্রীকে অবিহিত করে বক্তব্যের মধ্যে দিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শহীদ এম.মনসুর আলী মেডিক্যাল কলেজ, রবীন্দ্রর বিশ্ববিদ্যালয়ের পর সরকারি ভেটেনারিজ কলেজ, মৎস্য ডিপ্লোমা ইনস্টিটিউট স্থাপন করে আপনি সারা দেশের মানুষের মতোই সিরাজগঞ্জবাসীর প্রতিও আপনার ভালোবাসা অব্যাহত রেখেছেন। এই জন্য সিরাজগঞ্জ বাসীর পক্ষ থেকে আপনাকে জানাই বিনম্র শ্রদ্ধা।

জেলার বেলকুচি উপজেলায় প্রায় ৭ একর জমির উপর ৪৫ কোটি টাকা ব্যয়ে নির্মিত মৎস্য ডিপ্লোমা ইনস্টিটিউটে শিক্ষার্থী ভর্তি শুরু হয়েছে।
অপরদিকে এর অনতিদূরে ১০ একর জায়গার উপর প্রায় ৮০ কোটি টাকা ব্যয়ে নির্মিত ভেটেনারিজ কলেজে শিক্ষার্থী ভর্তির কার্য্যক্রমও শুরু হতে যাচ্ছে। সিরাজগঞ্জ প্রাণী সম্পদ ও মৎস্য সম্পদে ভরপুর। আপনার দূরদর্শি প্রজ্ঞায় ভেটেনারিজ এবং মৎস্য ডিপ্লোমা ইনস্টিটিউট স্থাপন সিরাজগঞ্জ জেলাকে আরোও একধাপ উন্নয়নের দিকে এগিয়ে নিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com