বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৬:০৬ অপরাহ্ন

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য সহ নিহত দুই

খন্দকার মোহাম্মাদ আলী, সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ১৬ বার পড়া হয়েছে
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য সহ নিহত দুই

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক সেনা সদস্য সহ দুইজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে সৌরভ ও মিজানুর নামে আরো দুইজন। তাদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

নিহতেরা হলেন, সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ওয়ালীপুর গ্রামের সুরুতজামান তালুকদারের ছেলে সেনা সদস্য ইমরান হোসেন (২১) ও শাহজাদপুর পৌর এলাকার দারিয়াপুর মহল্লার সৈয়দ আলী মেম্বারের ছেলে আনোয়ার হোসেন (৪৮)।

বুধবার রাতে সিরাজগঞ্জ বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) এম মোসাদ্দেক হোসেন বলেন, সেনা সদস্য ইমরান হোসেন গত মঙ্গলবার রাতে বান্দরবান থেকে ছুটি নিয়ে সিরাজগঞ্জের কোনাবাড়িতে তার বোনের বাড়িতে বেড়াতে আসেন। গতকাল বুধবার সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে তার দুই ভাগিনাদের সাথে নিয়ে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে বেড়াতে যায়। কোনাবাড়িতে একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে সেনা সদস্য সহ তিনজন আহত হয়। খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সেনা সদস্য ইমরান হোসেনকে মৃত ঘোষনা করে।

এদিকে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) শাহজাহান আলী বলেন, আনোয়ার হোসেন একটি দুগ্ধ শীতলীকরণ কোম্পানিতে ম্যানেজারের চাকরি করতেন। তিনি সন্ধ্যায় তার কর্মস্থল শাহজাদপুর উপজেলার নলুয়া এলাকায় যাচ্ছিলেন। তিনি ঢাকা-নগরবাড়ি মহাসড়কে শাহজাদপুর উপজেলার বিসিক বাসস্টান্ড এলাকায় পৌছালে পেছন থেকে একটি শ্যালো ইঞ্জিনচালিত নসিমন চাপা দেয়। এতে গুরুতর আহত হন আনোয়ার। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাশ্ববর্তী একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Theme Customized by Le Joe
%d bloggers like this: