শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৩:৪৫ পূর্বাহ্ন

সেই বাড়ি থেকে একে একে বেরিয়ে এলো চারজন

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ১১৬ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার উকিল পাড়ায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়ি থেকে সন্দেহভাজন চার জঙ্গি বেরিয়ে এসে আইনশৃঙ্খলাবাহিনীর কাছে আত্মসমর্পণ করেছে।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ওই চারজন বাড়িটির ভেতর থেকে বেরিয়ে আসেন। এদের মধ্যে একজনের নাম কিরণ বলে জানা গেছে। বাকিদের পরিচয় জানা যায়নি।

 

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার প্রধান লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাতে রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানা এলাকায় অভিযান চালিয়ে চার জঙ্গিকে আটক করা হয়। এদের মধ্যে নব্য জেএমবির রাজশাহী অঞ্চলের প্রধান মাহমুদও রয়েছে। আটকের পর তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার ভোর থেকে শাহজাদপুরের উকিল পাড়ায় একটি বাড়ি ঘিরে অভিযান নামে র‌্যাব।

তিনি জানান, অভিযানের এক পর্যায়ে বাড়িটির ভেতর থেকে চার জঙ্গি বেরিয়ে আসে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

এর আগে সিরাজগঞ্জের র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মহিউদ্দিন মিরাজ জানান, উকিল পাড়ায় শিক্ষক ফজলুল হকের বাড়িতে জঙ্গি আস্তানা রয়েছে সন্দেহে শুক্রবার ভোর সাড়ে ৫টা থেকে বাড়িটি ঘিরে অভিযান চালানো হচ্ছে। ঘটনাস্থলে র‌্যাব সদর দপ্তরের ‘বম্ব ডিসপোজাল ইউনিট’সহ বেশ কয়েকটি টিম এসেছে। ধারণা করা হচ্ছে বাড়িটির ভেতরে বোমাসহ অস্ত্রের মজুদ রয়েছে।

 

স্থানীয়রা জানান, শিক্ষক ফজলুল হকের বাড়িতে দীর্ঘদিন ধরে এক নারী ভাড়াটিয়া বসবাস করে আসছিলেন। কয়েকমাস আগে বগুড়া থেকে দু’জন লোক ওই বাড়িতে এসে থাকতে শুরু করে। জঙ্গি আস্তানা সন্দেহে শুক্রবার ভোর থেকে ওই বাড়ি ঘিরে অভিযান চালাচ্ছে র‌্যাব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: