রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:০৫ পূর্বাহ্ন

সেনাবাহিনী ব্যারাকে ফিরছে আজ

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ জানুয়ারী, ২০১৯

ডেস্ক রিপোর্ট

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দায়িত্ব পালন শেষে আজ বৃহস্পতিবার থেকে ব্যারাকে ফিরছেন সেনা ও নৌবাহিনীর সদস্যরা। তবে সারাদেশ থেকে ক্যাম্প গুটিয়ে ব্যারাকে ফিরতে তাদের আরও দু-একদিন লাগতে পারে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরাপত্তা নিশ্চিতের স্বার্থে ২৪ ডিসেম্বর মাঠে নামেন তারা। ২ জানুয়ারি পর্যন্ত তাদের ওপর এ দায়িত্ব ছিল। এবার নির্বাচন উপলক্ষে সেনাবাহিনীর ৫০ হাজার ও নৌবাহিনীর পাঁচ হাজার সদস্য দায়িত্ব পালন করেন।

এ ব্যাপারে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রেজাউল করিম শাম্মী গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার (আজ) থেকে সেনারা ব্যারাকে ফিরতে শুরু করবেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরাপত্তার দায়িত্বে দেশের ৩৮৯টি উপজেলায় সেনাবাহিনী ও উপকূলবর্তী ১৮টি উপজেলায় নৌবাহিনীর সদস্যরা নিয়োজিত ছিলেন। রিটার্নিং কর্মকর্তার সঙ্গে সমন্বয় করে তারা টহল ও অন্যান্য আভিযানিক কার্যক্রম পরিচালনা করেন। রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় নিরাপত্তার স্বার্থে যানবাহনে তল্লাশি চালাতে দেখা যায় সেনাসদস্যদের। ‘ইনস্ট্রাকশন রিগার্ডিং ইন এইড টু সিভিল পাওয়ার’র আওতায় সশস্ত্র বাহিনী দায়িত্ব পালন করে।

এবারের নির্বাচনে নৌবাহিনী দায়িত্ব পালন করেছে- ভোলা সদর, বোরহানউদ্দিন, তজুমদ্দিন, লালমোহন, চরফ্যাসন, মনপুরা, কক্সবাজার, টেকনাফ, কুতুবদিয়া, হাতিয়া, বরগুনা সদর, আমতলী, বেতাগী, বামনা, পাথরঘাটা, তালতলী ও মোংলায়।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: