বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:৫০ অপরাহ্ন

সৈয়দ আশরাফুল ইসলামের পক্ষে ভোট চাইলেন শেখ হাসিনা

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮
  • ৩৯৫ বার পড়া হয়েছে

শামসুল আলম শাহীন,
কিশোরগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের জন্য ভোট প্রার্থনা করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘সৈয়দ আশরাফ যেহেতু অসুস্থ এবং নির্বাচনের মাঠে নেই। তাই সৈয়দ আশরাফের হয়ে আপনারা সবাই কাজ করবেন।
আজ মঙ্গলবার বিকেলে ধানমন্ডির সুধাসদন থেকে বান্দরবান, নড়াইল ও কিশোরগঞ্জ জেলায় নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে সরাসরি ভিডিও কনফারেন্স একথা বলেন আওয়ামী লীগ সভাপতি।
ভিডিও কনফারেন্সে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে তিনি বলেন, ‘কিশোরগঞ্জের মানুষ সবসময় নৌকার পাশে থেকেছে। এবারও সবাই নৌকায় ভোট দেবে বলে আশা করি। আপনারা নৌকা মার্কায় ভোট দিন, ঐতিহ্য ধরে রাখবেন।’
শেখ হাসিনা বলেন, ‘সৈয়দ আশরাফ অনেক দিন দলের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি এক-এগারোর সময় দলের জন্য কাজ করেছেন। তার অবদান অনেক। সে আজ অসুস্থ। তার জন্য নির্বাচনটাকে নিজের মনে করে আপনারা সবাই কাজ করবেন। সে যেন সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসে সেজন্য দোয়া করবেন।’ উল্লেখ্য, অসুস্থতার কারণে সৈয়দ আশরাফুল ইসলাম সিঙ্গাপুরে চিকিৎসাধীন।
কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড কামরুল আহসান শাহজাহানের সভাপতিত্বে নির্বাচনী সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. এম এ আফজল, যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাড. শাহ আজিজুল হক ও সৈয়দ আশফাকুল ইসলাম, কটিয়াদী পাকুন্দিয়া ২ আসনের প্রার্থী আই জিপি নূর মোহাম্মদ, করিমগঞ্জ- তাড়াইল ৩ আসনের প্রার্থী মহাজোটের প্রার্থী জাতীয় পার্টির মুজিবুল হক চুন্নু, নিকলী-বাজিতপুর ৪ আসনের প্রার্থী আফজাল হোসেন ও কিশোরগঞ্জ – হোসেনপুর ১ আসনের প্রার্থী পক্ষে পরিবারের সদস্য ডা.মো. শাফায়েত হোসেন প্রমুখ।
বক্তারা বলেন, আগামী সংসদ নির্বাচনে নৌকার জয় হবে ইনশাল্লাহ। সুস্থ্য সৈয়দ আশরাফুল ইসলাম যে ভোট পেয়েছেন, অসুস্থ্য সৈয়দ আশরাফুল ইসলাম তার দ্বিগুন ভোটে জয়ী করাবেন এবং কিশোরগঞ্জের ৬ টি আসনেই নেতৃকে উপহার দিবেন বলে নেতা কর্মীরা আশ্বাস দেন।
এসময় বৃষ্টি মাথায় নিয়ে শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে কিশোরগঞ্জ স্টেডিয়াম। এর আগে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গত দশ বছরের উন্নয়নের কিছু ভিডিও চিত্র দেখানো হয়।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: