সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:০৮ পূর্বাহ্ন

সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় বিজয়ী কিশোরগঞ্জ জেলা

মো: আল-আমীন
  • আপডেট সময় রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ৮৪৯ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শহরের পুরাতন স্টেডিয়ামে বর্ণাঢ্য আয়োজনে শুরু হয়েছে খান বাদার্স গ্রুপ বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯।

রোববার (১ ডিসেম্বর) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।

ঢাকা বিভাগের চারটি জেলা কিশোরগঞ্জ নরসিংদী, গাজীপুর ও টাঙ্গাইল এবং ময়মনসিংহ বিভাগের চারটি জেলা ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনা এই আটটি জেলার ফুটবল দল টুর্নামেন্টে অংশগ্রহণ করছে।

আজ রোববার (১ ডিসেম্বর) উদ্বোধনী ম্যাচে স্বাগতিক কিশোরগঞ্জ জেলা দল ও জামালপুর জেলা দলর অংশ নেয়। এতে ৪-০ গোলের বড় ব্যবধানে জয় পায় স্বাগতিক কিশোরগঞ্জ জেলা দল।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, বিসিবি পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, খান ব্রাদার্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তোফায়েল কবির খান ও কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইয়াছির মিয়া।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com