মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন

স্বামীকে অটোরিকশায় বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

ডেস্ক নিউজ
  • আপডেট সময় রবিবার, ৩০ আগস্ট, ২০২০

চট্টগ্রামের শহীদ নগর এলাকায় স্বামীকে অটোরিকশায় বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

শনিবার রাত ২টার দিকে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে শহীদ নগর এলাকার সালমা কলোনিতে অভিযান চালিয়ে পুলিশ ওই নারীকে এবং স্বামীকে উদ্ধার করেছে।

স্বামী বাদী হয়ে থানায় ৫ জনের বিরুদ্ধে মামলা করেছেন। অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন-মো. বাদশা মিয়া (৩৬), মো. জাবেদ (২৮), মো. রবিন (১৯) ও মো. ইব্রাহীম (৩০)। তবে ঘটনার মূলহোতা শফি পলাতক।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আশিকুর রহমান জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে ওয়াপদা গেট থেকে বাসায় ফেরার পথে অক্সিজেন মোড়ের আলপনা কমিউনিটি সেন্টারের কাছে শফি নামের এক যুবক তাদের পথরোধ করে তাদের পরিচয় জানতে চায়। শফিকে তারা স্বামী-স্ত্রী হিসেবে পরিচয় দিলে শফি তা নিয়ে সন্দেহ প্রকাশ করে। তিনি ফোন করে বাদশা, জাবেদ, রবিন ও ইব্রাহীমকে ডেকে আনেন। তারা এসে অটোরিকশায় করে ওই দম্পতিকে শহীদ নগর এলাকায় নিয়ে যায় সেখানে তাদের কিছুক্ষণ ঘুরিয়ে সালমা কলোনির একটি বাসায় নিয়ে যায়। সিএনজিটি ছিল বাদশার।

বায়েজিদ থানার ওসি প্রিটন সরকার বলেন, পুলিশ গিয়ে স্বামীকে অটোরিকশায় বেঁধে রাখা অবস্থা থেকে উদ্ধার করে। ৯৯৯-এ ফোন পেয়ে পুলিশের একটি দল রাত ২টার দিকে সেখানে গিয়ে তাদের উদ্ধার করে। ওই নারীকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: