বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ১০:২৫ অপরাহ্ন

সর্বশেষ খবর :
গণস্বাস্থ্যের কিটে ত্রুটি, পরীক্ষা স্থগিতে চিঠি লিবিয়ায় হত্যার ঘটনায় জড়িত মানবপাচারকারি চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে ভৈরব র‌্যাব গত ২৪ ঘন্টায় ২৬৯৫ জনের দেহে করোনা শনাক্ত, মোট ৫৫,১৪০ সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের বাবা-মা ও মেয়ে নিহত কিশোরগঞ্জের নিকলীতে সিংপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হক সাময়িক বরখাস্ত খুলছে প্রাথমিক বিদ্যালয়ও, নতুন যে সিদ্ধান্ত জানা গেল নিকলীতে এক কিশোরী গণধর্ষণের শিকার, ৩ আসামি গ্রেপ্তার বাংলাদেশে গত ২৪ ঘন্টায় করোনা কেড়ে নিল আরও ৩৭ জনের প্রাণ ভৈরব উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিনের ইন্তেকাল, সাংসদের গভীর শোক প্রকাশ লালপুরে সাব-রেজিষ্ট্রারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগে মানববন্ধন

হঠাৎ মিথিলার নতুন চমক

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯
  • ৩৩৪ বার পড়া হয়েছে

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ ছবি ভাইরাল হওয়ার পর থেকে তাকে খুঁজে ফিরেছে তার ভক্তরা। এই ঘটনার পর অনেক তারকায় মিথিলার পাশে দাঁড়িয়েছেন। এই ঘটনার প্রতিবাদে মিথিলার স্ট্যাটাস দিয়েছিলেন। সেই স্ট্যাটাসের প্রশংসা করেছিলেন কলকাতার নির্মাতা সৃজিত।

এদিকে গত সোমবার থেকে নিজেকে আড়াল করেই রেখেছিলেন মিথিলা। কয়েকদিন পর আজ শুক্রবার হঠাৎ করেই দেখা মিললো তার। কলকাতার নির্মাতা সৃজিতের সেলফিতেই দেখা দিলেন এই অভিনেত্রী।

আজ ৮ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় সৃজিত তার ফেসবুক পেইজে একটি সেলফি প্রকাশ করেন। যেখানে দেখা যাচ্ছে ভারতের এক ঝাঁক তারকাকে। একটা ছবিতে মিথিলার পাশে দাঁড়িয়ে ভারতের ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান খ্যাতিমান ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি।

সেই ছবিতে আরও দেখা যাচ্ছে নায়ক যিশু সেন গুপ্ত, পরমব্রত, আবির চ্যাটার্জি, কলতার নায়িকা প্রিয়াঙ্কাসহ আরও অনেককে। এতো তারকাদের মধ্যমনি যেনো মিথিলা। ছবিতে হাসিমাখা মুখে পোজ দিয়েছেন তিনি। আর সেলফিটা আপলোড হওয়ার সাথে সাথে সবার নজর পড়েছে মিথিলার দিকেই।

এদিকে সবাই মন্তব্য করছেন মিথিলাকে নিয়ে। একজন লিখেছেন, ‘মিথিলাকে সুন্দর লাগছে অনেক।’ আরেকজন লিখেছেন, ‘শুভকামনা রইলো মিথিলা আপুর জন্য।’

এদিকে আজ নেতাজি ইনডোর স্টেডিয়ামে ২৫ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে। এই উৎসব থেকেই সেলফি শেয়ার করেছেন শ্রীজিত। উৎসব চলবে ১৫ নভেম্বর পর্যন্ত।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com