মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০১:৫০ অপরাহ্ন

সর্বশেষ খবর :
রাজনীতি গাড়ি-বাড়ি করার মতো পেশা নয়: রাষ্ট্রপতি কিশোরগঞ্জের প্রাথমিক স্কুল শিক্ষিকা আলো ছড়াচ্ছেন আন্তর্জাতিক চিত্রকর্ম প্রদর্শনীতে আজব কবিরাজ সবুজ মিয়া, ফুঁ দিলেই রোগমুক্তি লিয়ানা পপি হত্যায় গ্রেপ্তারকৃত আসামির শাস্তির দাবিতে মানববন্ধন ১৫ বছর পর কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত সিরাজগঞ্জের বেলকুচিতে মাদ্রাসার দ্বিতল ভবনের উদ্ভোধন ভৈরবে নানা আয়োজনের মধ্য দিয়ে মোহনা টিভির প্রতিষ্ঠা বার্ষির্কী পালিত ব্যবহারে ব্যাপক পরিবর্তন রাণু মণ্ডলের, মিডিয়াকেও শোনালেন বাঁকা কথা ঘূর্ণিঝড় বুলবুলে ৫ হাজার ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত, নিহত ২ জাতীয় বিশ্ববিদ্যালয়ের আগামীকালের সকল পরীক্ষা স্থগিত

হঠাৎ মিথিলার নতুন চমক

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯
  • ৪৯ বার পড়া হয়েছে

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ ছবি ভাইরাল হওয়ার পর থেকে তাকে খুঁজে ফিরেছে তার ভক্তরা। এই ঘটনার পর অনেক তারকায় মিথিলার পাশে দাঁড়িয়েছেন। এই ঘটনার প্রতিবাদে মিথিলার স্ট্যাটাস দিয়েছিলেন। সেই স্ট্যাটাসের প্রশংসা করেছিলেন কলকাতার নির্মাতা সৃজিত।

এদিকে গত সোমবার থেকে নিজেকে আড়াল করেই রেখেছিলেন মিথিলা। কয়েকদিন পর আজ শুক্রবার হঠাৎ করেই দেখা মিললো তার। কলকাতার নির্মাতা সৃজিতের সেলফিতেই দেখা দিলেন এই অভিনেত্রী।

আজ ৮ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় সৃজিত তার ফেসবুক পেইজে একটি সেলফি প্রকাশ করেন। যেখানে দেখা যাচ্ছে ভারতের এক ঝাঁক তারকাকে। একটা ছবিতে মিথিলার পাশে দাঁড়িয়ে ভারতের ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান খ্যাতিমান ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি।

সেই ছবিতে আরও দেখা যাচ্ছে নায়ক যিশু সেন গুপ্ত, পরমব্রত, আবির চ্যাটার্জি, কলতার নায়িকা প্রিয়াঙ্কাসহ আরও অনেককে। এতো তারকাদের মধ্যমনি যেনো মিথিলা। ছবিতে হাসিমাখা মুখে পোজ দিয়েছেন তিনি। আর সেলফিটা আপলোড হওয়ার সাথে সাথে সবার নজর পড়েছে মিথিলার দিকেই।

এদিকে সবাই মন্তব্য করছেন মিথিলাকে নিয়ে। একজন লিখেছেন, ‘মিথিলাকে সুন্দর লাগছে অনেক।’ আরেকজন লিখেছেন, ‘শুভকামনা রইলো মিথিলা আপুর জন্য।’

এদিকে আজ নেতাজি ইনডোর স্টেডিয়ামে ২৫ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে। এই উৎসব থেকেই সেলফি শেয়ার করেছেন শ্রীজিত। উৎসব চলবে ১৫ নভেম্বর পর্যন্ত।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2019 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com