বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩১ পূর্বাহ্ন

সরকারি মেডিকেলে হাইফ্লো কেনোলা মেশিন দিল কিশোরগঞ্জ মুক্তিযোদ্ধা যুব কমান্ড

মো: আল-আমীন
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ১২৭ বার পড়া হয়েছে

গাজী গ্রুপের সহায়তায় কিশোরগঞ্জে সরকারি মেডিকেলে (শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতাল)  হাইফ্লো নেজাল কেনোলা মেশিন দিয়েছে কিশোরগঞ্জ মুক্তিযোদ্ধা যুব কমান্ড।

 

বৃহস্পতিবার (৬ আগস্ট) দুপুরে কিশোরগঞ্জ জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে এ মেশিন হস্তান্তর করা হয়। ইতিপূর্বে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ৬টি হাইফ্লো নেজাল কেনোলা মেশিন ছিল। নতুন একটি’সহ সর্বমোট সাতটি মেশিন হয়েছে হাসপাতালে। এখন থেকে একসাথে ৭ জন ক্রিটিকেল রোগী একসাথে এই মেশিনে সেবা নিতে পারবে। হাইফ্লো নেজাল কেনোলা দ্রুত অক্সিজেন তৈরীতে সহায়তা করে যা প্রতি মিনিটে ৭০ লিটার অক্সিজেন সাপ্লাই দিতে সক্ষম।

 

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. জিল্লুর রহমান, সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল কাদির, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ডাঃ মঞ্জুরুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এম.এ আফজাল, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মোঃ আতাউর রহমান, জেলা বিএমএ সাধারণ সম্পাদক ডাঃ আব্দুল ওয়াহাব বাদল, মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ আতাউর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফ আলী, জেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ-আল-মাসউদ।

 

অনুষ্ঠান শেষে জেলা প্রশাসক, সিভিল সার্জন ও শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের হাতে হাইফ্লো নেজাল কেনোলা মেশিন তুলে দেন কিশোরগঞ্জ মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আহ্বায়ক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com