বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৯ পূর্বাহ্ন

হাওরে ঘুরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই কিশোর নিহত

দিলীপ কুমার সাহা
  • আপডেট সময় বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ২৩৮ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের নিকলী উপজেলায় হাওরে নৌকা নিয়ে ঘুরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই কিশোরের মৃত্যু হয়েছে। এ ছাড়া আহত হয়েছে আরো তিনজন। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার গুরুই ইউনিয়নের বড় মাইপাড়া হাওরে এ ঘটনা ঘটে।

নিহত দুজন হচ্ছে অন্তর (১৬) ও মনির (১৭)। গুরুতর আহত তিনজন হচ্ছে বোরহান, ঝুটন ও শফিকুল। তাদের প্রথমে বাজিতপুর উপজেলার ভাগলপুরে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামসুল আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, নিহত অন্তর গুরুই পূর্বপাড়া গ্রামের গোলাপ মিয়ার ছেলে এবং মনির একই গ্রামের আশিদ মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আনন্দ ভ্রমণের জন্য গুরুই পূর্বপাড়া গ্রামের একদল কিশোর ইঞ্জিনচালিত নৌকা নিয়ে হাওরের উত্তাল পানিতে বের হয়। তাদের বহনকারী নৌকাটি বড় মাইপাড়া হাওর অতিক্রমকালে নুয়ে পড়া একটি বিদ্যুতের তার সামনে পড়ে। এ সময় বিদ্যুতের তার সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় পাঁচ কিশোর। এদের মধ্যে ঘটনাস্থলেই অন্তর ও মনিরের মত্যু হয়।

স্থানীয় বাসিন্দা অ্যাডভোকেট বদরুল মোমেন মিঠু বলেন, গত ১১ জুলাই হাওর ভ্রমণে আসা লক্ষ্মীপুর ও নরসিংদী জেলার দুই যুবক পানিতে ডুবে মারা যান। এরপর হাওরে পর্যটকদের যাতায়াত নিষিদ্ধ করে নির্দেশনা জারি করে জেলা প্রশাসন। এর আগে-পরেও হাওরে ঘুরতে গিয়ে পানিতে ডুবে অনেকের মৃত্যু হয়েছে। ওই নিষেধাজ্ঞা ও সাম্প্রতিক সময়ে করোনার কারণে হাওর ভ্রমণে কড়াকড়ি সত্ত্বেও সাম্প্রতিক সময়ে পর্যটকদের ভিড় বাড়ছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com