বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১২:৩৩ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :

হাফেজি শিক্ষার্থী বলাৎকারে যুবক গ্রেফতার

ডেস্ক নিউজ
  • আপডেট সময় সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ১১৫ বার পড়া হয়েছে

বরিশালের একটি আবাসিক হোটেলে এক মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ওই শিক্ষার্থীর চাচাতো ভাই বাদী হয়ে সোমবার (১০ আগস্ট) কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেছেন। বলাৎকারের ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতের নাম মো. রিয়াজুল ইসলাম জসিম (৩২)। তার বাড়ি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার কাঠালতলা গ্রামে। বলাৎকারের শিকার ১৬ বছর বয়সের ওই কিশোরের বাড়ি পিরোজপুরে। সে নাজিরপুর উপজেলার চৌঠাই মহল মাদ্রাসার হাফিজি বিভাগের শিক্ষার্থী।

মামলার বিবরণ থেকে জানা গেছে, গত ৬ আগস্ট সন্ধ্যায় ওই মাদ্রাসা শিক্ষার্থী বাবা-মা’কে না জানিয়ে লঞ্চযোগে ঢাকার সদর সদরঘাট পৌঁছে। একদিন পর ৮ আগস্ট সদরঘাটে রিয়াজের সাথে ওই মাদ্রাসা শিক্ষার্থীর পরিচয় হয়। রিয়াজ তাকে ভালো বেতনে চাকরি দেয়ার কথা বলে ৯ আগস্ট বরিশাল এসে নগরীর পোর্ট রোডের হোটেল সিকদারের একটি কক্ষে ওঠে। সেখানে তাকে রিয়াজ জোরপূর্বক বলাৎকার করে বলে এজাহারে উল্লেখ করা হয়। পরে হোটেলের কক্ষে রেখে বাইরে থেকে তালা দিয়ে ওই শিক্ষার্থীর বাড়িতে মুঠোফোনে খবর দেয় রিয়াজ। বাড়ি থেকে স্বজনরা বরিশাল নগরীতে এসে ওই হোটেলে গিয়ে শিক্ষার্থীকে উদ্ধার এবং ওই হোটেল থেকেই রিয়াজকে আটক করে পুলিশে সোপর্দ করে।

 

এ ঘটনায় নির্যাতনের শিকার মাদ্রাসা শিক্ষার্থীর চাচাতো ভাই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বলাৎকার করার অভিযোগে রিয়াজের বিরুদ্ধে সোমবার (১০ আগস্ট) একটি মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে রিয়াজকে আজ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান কোতোয়ালি থানার ওসি মো. নুরুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com