বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৮:৪৩ অপরাহ্ন

হায়দরাবাদকে হারিয়ে কলকাতা নাইট রাইডার্সের প্রথম জয়

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৪ বার পড়া হয়েছে

লক্ষ্যটা ছিল খুবই সহজ। সেই সহজ লক্ষ্য হেসেখেলেই পাড়ি দিলো কলকাতা নাইট রাইডার্স। নিজেদের দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ৭ উইকেটের ব্যবধানে হারিয়ে এবারের আইপিএলে প্রথম জয়ের দেখা পেলো কলকাতা।

 

আবু ধাবির শেখ জায়েদ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্সের ছুঁড়ে দেয়া মাত্র ১৪৩ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে জ্বলে ওঠেন কেকেআরের তরুণ ব্যাটসম্যান শুভমান গিল। তার অপরাজিত ৭০ রানের অসাধারণ ইনিংসের ওপর দাঁড়িয়েই বড় জয় পেলো কলকাতা। ৬২ বলে খেলা তার এই ইনিংস সাজানো ছিল ৫টি বাউন্ডারি আর ২টি ছক্কার মারে।

শুভমান গিলের সঙ্গে কেকেআরকে জয়ের মিশনে পৌঁছে দিতে দারুণ ভূমিকা রাখেন ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মরগ্যান। ২৯ বলে ৪২ রানের অপরাজিত ইনিংস খেলেন মরগ্যান। ৩টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কার মার মারেন তিনি।

এছাড়া ১৩ বলে ২৬ রানের ইনিংস খেলে আউট হন নিতিশ রানা। ৬টি বাউন্ডারির মার মারেন তিনি। সুনিল নারিন আর দিনেশ কার্তিক মাঠে নামলেও তারা রানের খাতাই খুলতে পারেননি। শেষ পর্যন্ত ১৮ ওভারেই ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় কেকেআর। সানরাইজার্সের হয়ে খলিল আহমেদ, টি নটরাজন এবং রশিদ খান নেন ১টি করে উইকেট।

 

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে মানিশ পান্ডের ৫১, ওয়ার্নারের ৩৬ এবং ঋদ্ধিমান সাহার ৩০ রানের ওপর ভর করে ৪ উইকেট হারিয়ে ১৪২ রান সংগ্রহ করে সানরাইজার্স।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com