রবিবার, ১২ জুলাই ২০২০, ০২:২৭ অপরাহ্ন

সর্বশেষ খবর :
হোসেনপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত বিশ্বে করোনা রোগীর সংখ্যা ১ কোটি ২০ লাখ ছাড়ালো প্রধানমন্ত্রীর নিকট প্রণোদনা চেয়ে লালপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মানববন্ধন বেতাগী ও তালতলী উপজেলার ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীদের আইটি বিষয়ক প্রশিক্ষণ প্রদান সম্পন্ন ফলোআপ: কমলগঞ্জে দুই কিশোরকে বেঁধে নির্যাতনকারী প্রধান আসামী সাহাদত গ্রেফতার ইদে বাজার মাতাবে হোসেনপুরের  ‘মেসি-২, দাম হাঁকাচ্ছে ২৫ লাখ টাকা কিশোরগঞ্জে জোয়া খেলার আসর থেকে ৭ জনকে আটক করেছে র‌্যাব-১৪ নিকলী বেড়িবাঁধ পর্যটন কেন্দ্রে ৪০ পর্যটককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত গত ২৪ ঘন্টায় ২৬৮৬ জনের দেহে করোনা শনাক্ত, মোট ১৮১,১২৯ হোসেনপুরে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি : গ্রেফতার ২

হোসেনপুরে শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

সঞ্জিত চন্দ্র শীল
  • আপডেট সময় মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ১৮৪ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের হোসেনপুরে এক কলেজ শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করে আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে সংশ্লিষ্ট উর্ধ্বতন কতৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন ভুক্তভোগী পরিবার।

এ উপলক্ষে গতকাল মঙ্গলবার (২জুন) সকালে হোসেনপুর সরকারি পাইলট স্কুল এন্ড কলেজের হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে ওই কলেজের রসায়ন বিভাগের শিক্ষক ফররুখ আহাম্মেদ লিখিত বক্তব্যে জানান, গত ২১মে বিকেলে উপজেলার জিনারী ইনিয়নের হুগলাকান্দি গ্রামে নিজ বাড়িতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আবু মুসা ও আব্দুল গাফফার স¤্রাট গংরা পরিকল্পিত ভাবে আমার বড় ভাই সহকারী শিক্ষক মোঃ রেজাউল করিম মোজাম্মেলের সন্ত্রাসী হামলা চালায়। এসময় আমি ও আমার ভাইযেরা এগিয়ে গেলে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র ও লাঠি সোটা নিয়ে সংঘবদ্ধ ভাবে আমাদের উপর ফের হামলা চালায়। এ সময় রেজাউল করিম,ফররুক আহমেদ ও ইসরাক গুরুতর আহত হয়। আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে হোসেনপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা শেষে ফররুক আহমেদ ও ইসরাককে কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাদের আশঙ্খাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় মোঃ রেজাউল করিম বাদি হয়ে গত ২২ মে হত্যা মামলাসহ একাধিক মামলার আসামী মোঃ স¤্রাট, আবু মূসা, আবু সাঈদ,জুনায়েদ ও তুষার আকন্দ গংদের নামে হোসেনপুর থানায়ং মামলা দায়ের করেন। মামলা নং-১১ তারিখ-২২-০৫-২০২০ খ্রি.। বাদী পক্ষের মামলা তুলে নিতে মোঃ স¤্রাট, আবু মূসা গংরা হত্যার হুমকিসহ নানা ভাবে চাপ সৃষ্টি করে আসছে।ফলে বাদি পক্ষের লোকজন নিরাপত্তাহীনতায় ভুগছেন। আসামীদের ভয়ে এখন ওই পরিবারটি গৃহবন্দি আবস্থায় দিন কাঠাচ্ছেন বলে জানান।

 

এই মামলার আসামীরা হত্যা মামলাসহ একধিক মামলার আসামী থাকলেও অদ্যবধি তার প্রকাশ্যে ঘোরা ফেরা করলেও গ্রেফতার করতে পারছেনা পুলিশ। আসামীদের ভয়ে এলাকাবসীও মুখ খুলতে সাহস পাচ্ছেনা।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, হোসেনপুর সরকারি পাইলট স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এ এস এম জহির রায়হান। তিনি বলেন, ইতঃমধ্যে আমরা এ ঘটনার শিক্ষক সমাজের পক্ষ থেকে তীব্র নিন্দা জানানোসহ উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করে আসামী দ্রুত গ্রেফতারসহ দৃষ্ঠান্ত মূলক শাস্তির দাবি জানানো হয়েছে।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, হোসেনপুর সরকারি পাইলট স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এ এস এম জহির রায়হান, রসায়ন বিভাগের প্রভাষক মোঃ ফররুখ আহমেদ, মোঃ রেজাউল করিম ছাড়াও সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, হোসেনপুর মডেল প্রেসক্লাবের সভাপতি এস এম তারেক নেওয়াজ, সাধারন সম্পাদক সঞ্জিত চন্দ্র শীল, সাংবাদিক হাসিম রেজা দানিস, এ কে এম মোহাম্মদ আলী, মশিউর রহমান সুমন, মোঃ জাকির হোসেন, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ তাফরিরুল আজিজ, মোঃ সাগর আহমেদ, উজ্জল কুমার সরকার প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com