সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:০৮ অপরাহ্ন

হোসেনপুরে সাংবাদিকদের পিপিই দিলেন আ’লীগ নেতা আনোয়ারুল কবির

সঞ্জিত চন্দ্র শীল
  • আপডেট সময় রবিবার, ১৭ মে, ২০২০
  • ৩৫৮ বার পড়া হয়েছে
করোনা ভাইরাস (কোভিড ১৯) প্রাদুর্ভাব মোকাবেলায় কিশোরগঞ্জের হোসেনপুরে যাদের অবদান অনস্বীকার্য সেই করোনা যোদ্ধা সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষায় বিশেষ পোষাক (পিপিই) দেয়া হয়েছে।
বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় উপ-কমিটির সাবেক সদস্য মো: আনোয়ারুল কবিরের ব্যক্তিগত তহবিল থেকে সিনিয়র সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষা উপকরণ উপহার হিসেবে প্রদান করা হয়।
শনিবার (১৬ মে) বিকেলে মো: আনোয়ারুল কবিরের পক্ষে সাবেক ছাত্রলীগ নেতা ও মডেল প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক বদরুল আলম সাজন ও মডেল প্রেসক্লাবের সাধারন সম্পাদক সঞ্জিত চন্দ্র শীল এসব পিপিই হোসেনপুরের সিনিয়র সাংবাদিকদের কাছে পৌঁছে দেন।
বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপ কমিটির সাবেক সদস্য মোঃ আনোয়ারুল কবির জানান, দেশের এই ক্লান্তিলগ্নে করোনা ভাইরাস প্রতিরোধে যাদের অবদান অনস্বীকার্য তাছাড়া এ সংকট মুহুত্বে পেশাগত দায়িত্ব পালনে করোনা যোদ্ধা সাংবাদিক ভাইদের সুরক্ষার কথা চিন্তা করে পিপিই উপহার দেয়া হয়েছে। ইতঃপূর্বে তিনি এ উপজেলার সরকারী কর্মকর্তা-কর্মচারি ও পুলিশ বাহিনীর সদস্যদের পিপিই উপহার দিয়েছেন। ভবিষ্যতে অন্যান্য করোনা যোদ্ধাদের সুরক্ষা নিশ্চিত করণে ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে মন্তব্য করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com