শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৬:২৫ অপরাহ্ন

সর্বশেষ খবর :
হোসেনপুরে শহীদ শেখ কামাল এর ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপণ কর্মসূচির শুভ উদ্বোধন ওসি প্রদীপসহ ৭ আসামির রিমান্ডের আদেশ পরিবর্তন সরকারি মেডিকেলে হাইফ্লো কেনোলা মেশিন দিল কিশোরগঞ্জ মুক্তিযোদ্ধা যুব কমান্ড যে সময়ে খুলতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান! কিশোরগঞ্জে আইডিইবি’র মানববন্ধন ও স্মারকলিপি প্রদান সিরাজগঞ্জ থেকে ঢাকগামী বাসে নেওয়া হচ্ছে বাড়তি ভাড়া বিড়ম্বনায় যাত্রীরা জাতির জনক শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী উদ্যাপন উপলক্ষে লালপুরে প্রস্তুতি সভা ভৈরবে মেঘনা নদীতে নিখোঁজের তিনদিন পর এক পর্যটকের ভাসমান লাশ উদ্ধার বেলকুচির বানিয়াগাঁতী এস এন একাডেমিতে নিয়োগ বাণিজ্যের অভিযোগ লালপুরে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকীতে বৃক্ষরোপন কর্মসূচী

১ মিনিটের চ্যালেঞ্জ এ সেরা সুমন

আল-আমিন সবুজ
  • আপডেট সময় শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ১৬৪ বার পড়া হয়েছে
করোনায় গৃহবন্দী খেলোয়াড়দের নিয়ে ভিন্নধর্মী এক প্রতিযোগিতার আয়োজন করে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে  ফুটবলের কসরত নিয়ে ১ মিনিটের ভিডিও আহবান করা হয়। যেখানে কিশোরগঞ্জ জেলার বিভিন্ন উপজেলার ১২ জন প্রতিযোগী অংশ নেয়।
.
এই প্রতিযোগিতায় অনলাইন ভোটের মাধ্যমে ৫০ মার্ক এবং বিচারকের বিবেচনায় ছিলো ৫০ মার্ক। দর্শক এবং বিচারকের বিবেচনায় সর্বোচ্চ ৮২ নম্বর পেয়ে সেরা হয়েছে কিশোরগঞ্জ সদরের সুমন মাহমুদ। ৭৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় হয়েছে পাকুন্দিয়া উপজেলার নৌশাদ আল হালিম এবং ৭০ পয়েন্ট নিয়ে তৃতীয় হয়েছে তাড়াইল উপজেলার তৃতীয় শ্রেণির ছাত্র সানজিত। শুক্রবার শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গোলাম মোস্তফা। তিনি জানান, করোনায় নিজেদের সুস্থ রাখতে খেলাধুলা বড় ভূমিকা রাখতে পারে। যারা শারীরিক পরিশ্রম করে তাদের রোগপ্রতিরোধ ক্ষমতা অনেক বেশি। আশাকরি অনলাইনে এ ধরনের প্রতিযোগিতা সাধারন মানুষকে খেলাধুলায় উৎসাহ যোগাবে।
.
ভিন্নধর্মী এই প্রতিযোগিতার আয়োজক কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল-আমিন জানান, করোনা কালীন সময়ে ক্ষতিগ্রস্ত হচ্ছে খেলোয়াড়রা।  অনেক দিন ঘরে বসে থাকায় ফিটনেসে ঘাটতি দেখা দিচ্ছে তাদের। খেলোয়াড়দের এই সংকটময় সময়ে খেলায় উদ্বুদ্ধ করতেই এই আয়োজন করা হয়। এখানে শুধু খেলোয়াড়রা সম্পৃক্ত ছিলো তা নয়, ফেসবুকে কয়েক হাজার লাইক কমেন্ট এবং শেয়ারই প্রমান করে সাধারণ মানুষের সম্পৃক্ততা। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সুমন জানান, অনেক দিন মাঠে কোন খেলাধুলা নাই, ফেসবুকে এমন প্রতিযোগিতা আমাদের অনেকটা প্রাণ ফিরিয়ে দিয়েছে। জেলা ক্রীড়া অফিসের পক্ষ থেকে বিজয়ীদের ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।
.
এছাড়া অনলাইনে এই প্রতিযোগীদের পারফরম্যান্সে মুগ্ধ হয়ে ৩ জন প্রতিযোগীকে বুট কের্স শিনগার্ড উপহার দেন সাবেক ফুটবলার মিজানুর রহমান, লিংকন দাস এবং হকি খেলোয়াড় হিমেল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com