বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:৫৫ অপরাহ্ন

সর্বশেষ খবর :

৫ বছর ধরে অর্ধেক বেতনে বার্সায় থাকতে রাজি মেসি!

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
৫ বছর ধরে অর্ধেক বেতনে বার্সায় থাকতে রাজি মেসি!

মেসি এখন ফ্রি এজেন্ট। তাকে বিনামূল্যেই নিতে পারবে যে কোনো দল। অর্থাৎ দলবদলে বার্সেলোনাকে দিতে হবে না বিপুল অংকের কোনো অর্থ। এ সুযোগ কে না লুফে নিতে চায়?

কিন্তু মেসি কোনো ক্লাবেরই লোভনীয় প্রস্তাব কানে নিতে চান না। যতোই লোভনীয় প্রস্তাব হোক বার্সাতেই থাকতে আগ্রহী তিনি। তাই বলে নিজের বেতন অর্ধেক হয়ে যাওয়ার পরও! মেসি নাকি সেটাই করেছেন। প্রিয় ক্লাবের আর্থিক দৈন্যদশার কথা ভেবেই এমন প্রস্তাবে রাজি হয়েছেন মেসি।

আন্তর্জাতিক গণমাধ্যম দ্য গার্ডিয়ান জানিয়েছে, বার্সেলোনার সঙ্গে ৫ বছরের জন্য চুক্তি নবায়ন করতে যাচ্ছেন মেসি। আর এই চুক্তি নবায়ন মেসি ৫০ শতাংশ বেতন কমাতে রাজি হয়েছেন!

গোলডটকমে প্রতিবেদনে একই তথ্য দিয়েছেন মেসির বিশ্বস্ত সাংবাদিকদের একজন রুবেন উরিয়াও। বার্সেলোনা ও মেসির মধ্যে চুক্তি নবায়নের প্রাথমিক সমঝোতা হয়েছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে বার্সেলোনাভিত্তিক স্প্যানিশ দৈনিক স্পোর্ত।

তারা লিখেছে, বার্সায় আরো পাঁচ বছর থাকবেন মেসি। চুক্তি এমন পর্যায়ে পৌঁছে গেছে যেখান থেকে ফিরে আসা প্রায় অসম্ভব। আর মেসিও হাসিমুখে কম বেতনে খেলতে রাজি হয়েছেন।

বার্সায় মেসি সর্বশেষ চুক্তি অনুযায়ী, পাঁচ বছরে ক্লাবে মৌসুমপ্রতি ৭ কোটি ৫০ লাখ ইউরো আয় করেছেন মেসি। এখন বার্সেলোনার আর্থিক দুরবস্থা দেখে সেটির অর্ধেকে নামিয়ে আনছেন মেসি।

 

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: