বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ন

৮ মাস পর ফের মাঠে ফিরছেন মাশরাফী

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ১১১ বার পড়া হয়েছে

দীর্ঘ ৮ মাস বিরতির পর ফের মাঠে ফিরছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। চলমান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে জেমকন খুলনার হয়ে খেলবেন সাবেক এই সফল অধিনায়ক।

 

আসরে অংশ নেওয়া ৫ দলের মধ্যে ৪টি দলই তাকে নেওয়ার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছিল। আসরে এখন পর্যন্ত পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা গাজী গ্রুপ চট্টগ্রাম কেবল তাকে দলে নেওয়ার ব্যাপারে কোনও আগ্রহ দেখায়নি। অন্য ৪ দলের লড়াইয়ে শেষ পর্যন্ত লটারির মাধ্যমে তাকে দলে ভেড়াতে সক্ষম হয় জেমকন খুলনা।

এক বিজ্ঞপ্তির মাধ্যমে ফ্র্যাঞ্চাইজিটি জানায়, আজ বিসিবি অফিসে অনুষ্ঠিত লটারির মাধ্যমে মাশরাফীকে দলে পেয়েছে জেমকন খুলনা।

দলটির ব্যবস্থাপনা পরিচালক কাজী ইনাম বলেন, মাশরাফীকে আমাদের দলে পেয়ে আমরা উচ্ছ্বসিত। যদিও তার জন্মস্থান নড়াইল খুলনা বিভাগেই, কিন্তু এর আগে কখনও দেশের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে সে খুলনার হয়ে খেলেননি। আমি আশা করি, দল এবার আরও ভালো খেলবে এবং তাকে পাশে পেয়ে সবাই আরও ভালো খেলতে উৎসাহিত হবে।

এর আগে ইনজুরির কারণে আসরের প্লেয়ার লিস্ট থেকে তার নাম সরিয়ে নেয়া হয়। ১লা ডিসেম্বর থেকে আবারও মাঠে ফেরার জন্য প্রস্তুতি শুরু করেন ম্যাশ। বিসিবি জানায়, আসরে খেলতে হলে তাকে ফিটনেস টেস্টে পাশ করতে হবে।

বিসিবি’র প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ক্রিকবাজকে জানান, মাশরাফী ফিটনেস টেস্টে পাশ করেছে। ফলে তাকে লটারীতে আনা হয়েছে।

প্রসঙ্গত, ক্রিকেটারদের সর্বোচ্চ ‘এ’ গ্রেডে থাকবেন ম্যাশ। যার মূল্য ধরা হয়েছে ১৫ লাখ টাকা। তবে আসরের শেষদিকে এসে যোগ দেয়ায় কিছুটা কম পেতে পারেন মাশরাফী।

নিউজটি শেয়ার করুন

One response to “৮ মাস পর ফের মাঠে ফিরছেন মাশরাফী”

  1. […] এই খবরটি পড়ুন: ৮ মাস পর ফের মাঠে ফিরছেন মাশরাফী […]

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: